সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

কথা রাখলেন অনন্ত জলিল

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০
  • ৮৫
কথা রাখলেন অনন্ত জলিল

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল এবং সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার দু’জনকে একই পর্দায় দেখা যাবে। হিরো আলমকে নিজের প্রযোজিত সিনেমায় নেয়ার ঘোষণাটি অনেক আগেই দিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। অবশেষে সেই কথা রাখলেন তিনি।

আন্তর্জাতিক মানের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা অনন্ত জলিল বরাবরই তার ছবিসহ সব কাজেই দর্শকদের মাঝে চমক নিয়ে হাজির হন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। শীঘ্রই তিনি দেশ ও বিশ্ববাজারের জন্য সম্পূর্ণ নতুন ভাবনার গল্প নিয়ে বিগ বাজেট ও অ্যরেঞ্জমেন্টের একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। আর এই ছবিতে নতুনত্ব হিসেবে দর্শক পাবেন অনন্ত ও বর্ষার সঙ্গে চিত্রনায়ক ইমন ও হিরো আলমকে।

অনন্ত বলেন, ইমন একজন ভালো অভিনয় শিল্পী। তার কাজ প্রশংসার দাবি রাখে। তাই তাকে এই ছবিতে চুক্তিবদ্ধ করেছি। আর হিরো আলম নানাভাবে আলোচিত। তার ব্যাপারে দর্শকের আগ্রহ অনেক। এই বিষয়টি অনুধাবন করেই তাকেও আমার এই ছবিতে কাস্ট করেছি। অনন্ত আরও জানান, করোনাভাইরাসের প্রকোপ কমে এলেই ছবির নির্মাতা, অন্য অভিনয় শিল্পী ও নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। এ ক্ষেত্রেও থাকবে নানা চমক। দেশ-বিদেশের মনোরম সব লোকেশনে এই ছবির চিত্রায়ন করা হবে। ছবিতে থাকবে চমৎকার গান, সমৃদ্ধ বাণী ও বিনোদন। ছবির গল্পভাবনা অনন্তর নিজের এবং এর চিত্রনাট্য ও গল্প বিন্যাস করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত চলচ্চিত্রকার ছটকু আহমেদ।

আরও পড়ুনঃ জীবন বদলাতে হিরো আলমের ১০টা কথায়-ই যথেষ্ট

এ ব্যাপারে প্রবাস টাইমকে হিরো আলম জানান, “অনন্ত জলিল ভাই দেশের একজন সেরা নায়ক, সে আমার বড় ভাই এবং অভিভাবক, ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই এই নতুন চমক সম্পর্কে ভাই (অনন্ত জলিল) সবাইকে জানাবেন।

আরও দেখুনঃ প্রবাসীদের অধিকার নিয়ে ভিপি নুরের লাইভ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!