বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন

প্রবাসীদের উদ্দেশ্যে লাইভে আসছেন ভিপি নুর

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশিত: শনিবার, ২০ জুন, ২০২০
প্রবাসীদের উদ্দেশ্যে লাইভে আসছেন ভিপি নুর

প্রবাসীদের অধিকার নিয়ে কথা বলতে আজ বাংলাদেশ সময় রাত ১০টা এবং ওমান সময় রাত ৮টায় লাইভে আসবেন ভিপি নুরুল হক নুর। ওমানের শীর্ষ বাংলা নিউজ পোর্টাল “প্রবাস টাইম” এর উদ্যোগে আয়োজিত রেমিটেন্স যোদ্ধা লাইভে প্রবাসীদের অধিকার ও সাম্প্রতিক সময়ের আলোচিত ইস্যু ভিপি নুরের নতুন দল গঠন নিয়ে কথা বলবেন তিনি। এছাড়াও প্রবাসীদের এয়ারপোর্টের হয়রানী, দূতাবাসের নানা ইস্যু সহ প্রবাসীদের নানা সমস্যা নিয়ে কথা বলতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে কয়েকজন সাংবাদিক লাইভে যুক্ত হবেন।

প্রবাস টাইমের আজকের লাইভে যুক্ত হবেন বাংলাদেশ থেকে এফবিসিসিআই’র পরিচালক ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি), ওমান থেকে প্রবাসী ব্যবসায়ী ও কমিউনিটি নেতা জবলুল আনোয়ার বাদল, কাতার থেকে বাংলাভিশন মধ্যপ্রাচ্যের বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারি, সৌদি আরব থেকে অনলাইন এক্টিভিস্ট আব্দুল হালিম নিহন, ও ফ্রান্স থেকে অল ইউরোপ বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট ফয়সাল আহমেদ দ্বীপ।

আরও পড়ুনঃ মাত্র এক টাকার ওষুধেই সুস্থ হচ্ছে করোনা রোগী!

আজকের লাইভে ওমান প্রবাসী জবলুল আনোয়ার বাদল প্রবাসীদের ১০দফা দাবী উপস্থাপন করবেন এবং করোনাকালীন এই সময়ে প্রবাসীদের পাশে স্থানীয় দূতাবাস কতটুকু প্রবাসীদের পাশে দাঁড়িয়েছে এসব ব্যাপারেও বাস্তব চিত্র তুলে ধরবেন গণমাধ্যমকর্মীরা। আজকের লাইভটি প্রবাস টাইমের ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেল সহ প্রবাস টাইমের সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে একযোগে সম্প্রচার করা হবে। যে পেইজ থেকে লাইভ সম্প্রচার করা হবেঃ https://www.facebook.com/ProbashTime2/

 

আরও দেখুনঃ প্রবাসীদের নিয়ে যা বললেন র‍্যাবের কমান্ডার ও মিশা সওদাগর 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!