শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন

এবার অনন্ত জলিলের ছবিতে চুক্তিবদ্ধ হিরো আলম

  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৫৮
কথা রাখলেন অনন্ত জলিল

দেশের আলোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জুন) নাম ঠিক না হওয়া ওই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হন হিরো আলম। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরো থাকবেন চিত্রনায়ক ইমন।

এ বিষয়ে হিরো আলম প্রবাস টাইমকে বলেন, আপনারা সবাই জানেন। আমার প্রাণ প্রিয় বড় ভাই অনন্ত জলিল ও বর্ষা আপু। আমাকে নিয়ে একটা মুভি করার কথা ছিলো। আজকে সেই কথা তারা রেখেছে। আমি জেনো আপনাদের কে ভালো কিছু উপহার দিতে পারি দোয়া করবেন।

হিরো আলম বলেন, আজই আমি সাইন করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। তারা-ই এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আমি বলতে চাচ্ছি না। তবে এটুকু বলি তাদের পরবর্তী ‘বিগ বাজেটের’ ওই ছবিতে আমার অভিনয় আমার ভক্তরা দেখতে পাবেন।

আরও পড়ুনঃ ওমানে পুনরায় চালু হলো বাণিজ্যিক হেলিকপ্টার সেবা

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে উঠে আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে তার পরিচিতি আরো বাড়ে। তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়। সম্প্রতি ‘হিরো আলম নামে কাউকে চিনি না’। একটি টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের এমন মন্তব্যে ভীষণ চটেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। প্রযোজক সমিতির পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা না নেওয়া হলে জায়েদ খানের বিরুদ্ধে মানহানি মামলাও করবেন বলে জানিয়েছেন হিরো আলম।

আরও দেখুনঃ ওমান প্রবাসীদের নিয়ে যা বললেন হিরো আলম

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!