বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

ওমানে অর্থনৈতিক পুনরুদ্ধারে রয়েল আদেশ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
ওমানে অর্থনৈতিক পুনরুদ্ধারে রয়েল আদেশ

ওমানে করোনাভাইরাস মহামারির কারণে দেশটির অর্থনীতিতে একধরনের নেতিবাচক প্রভাব পড়েছে। এটি পুনরুদ্ধারের জন্য দেশটির সুলতান হাইথাম বিন তারিক একটি রয়্যাল ডিক্রির মাধ্যমে উপ-কমিটি গঠন করেছে। বুধবার এই কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মন্ত্রী হামদ বিন ফয়সাল আল বুসাইদী। কমিটি মহামারীর সাথে খাপ খাইয়ে নেওয়ার প্রয়োজনীয়তা ও বর্তমান পরিস্থিতি ও সহাবস্থানের সাথে সম্পর্কিত কাজগুলি পর্যালোচনা করেছে।

বুধবার ওমান অবজারভারের এক সংবাদে বলা হয়, কমিটি দেশটির অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবে ও বাণিজ্যিক খাতটিকে যতদ্রুত সম্ভব খুলে দেওয়ার বিষয়ে উপযুক্ত সিদ্ধান্ত গ্রহণ করবে। কমিটির পক্ষথেকে বিভিন্ন সরকারী ও বেসরকারি সংস্থার সাথে সমন্বয় করে দেশের অর্থনীতিকে পুনরুদ্ধারের জন্য সকল প্রচেষ্টা অব্যাহত রাখবে।

আরও পড়ুনঃ সমগ্র ওমানের করোনা ভাইরাসের হটলাইন নাম্বার

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী ও সুপ্রিম কমিটির চেয়ারম্যানও উপস্থিত ছিলেন। এসময় আরও উপস্থিত ছিলেন: দার্ভিশ আল বালুশি, ডা. আহমেদ আল-সাইদী, ড. আহমদ আল-ফুতাইসি, ডা. আবদুল্লাহ আল হারারসি, ড. আলী আল সুনাইদী, ড.সুলতান আল হাবসিসহ আরও অনেকে।

 

আরও দেখুনঃ প্রবাসীদের নিয়ে যা বললেন মিশা সওদাগর ও র‍্যাবের এই কমান্ডার 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!