শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

মাস্কাটে করোনায় নতুন আক্রান্ত ৪৪৫ জন

  • প্রকাশিত: বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২৪৭
ওমানে প্রবাসীদের থেকে ওমানিদের সংক্রমণের হার বেশি

মাস্কাটে মঙ্গলবার করোনাভাইরাসের ৪৪৫ জন নতুন আক্রান্ত হয়েছেন। তার পরেই রয়েছে উত্তর আল বাতিনায় ৯৯ জন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তারাসুদ অ্যাপ অনুযায়ী এই তথ্য পাওয়া গিয়েছে। ওমানে করোনাভাইরাসের ৭৪৫ জন নতুন ভাবে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত দেশটিতে আক্রান্ত হয়েছেন ২৫ হাজার ২৬৯ জন ও সুস্থ হয়েছেন ১১ হাজার ৮৯ জন।

দেশটিতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে মারা গিয়েছেন ১১৪ জন। যার মধ্যে মাস্কাটে ৮৭ জন, দক্ষিণ আল বাতিনায় ১২ জন, উত্তর আল বাতিনাহতে ৬ জন, দক্ষিণ আল শারিকিয়াহতে ৩ জন, উত্তর আল শারিকিয়াহ, আল দাখালিয়াহতে ৩ জন ও ধোফার, আল ধাহিরিয়াহ ও দক্ষিণ আল শারিকিয়াহতে ১ জনের মৃত্যু হয়েছে।

ওমানে করোনায় আক্রান্তের ৭২ শতাংশ আক্রান্ত হয়েছে মাস্কাটে। মাস্কাট প্রদেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৮ হাজার ৩৬৫ জন। যার মধ্যে মাতরাহতে ৫ হাজার ৮৬৬ জন। সিব অঞ্চলে ৬ হাজার ৪১ জন। বৌসার অঞ্চলে ৪ হাজার ৯৪৪ জন। আল আমরাতে ৯২৩ জন। মাস্কাটে ৪২৯ জন। কুরিয়াতে ১৬২ জন। মাস্কাটে এখন পর্যন্ত সুস্থ হয়েছে এক হাজার ৩১৯ জন।

দেশটিতে করোনা আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে দক্ষিণ আল বাতিনাহ। অঞ্চলটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে এক হাজার ৭৩৩ জন। যার মধ্যে বারকাতে ৮০৮ জন। রুস্তাকে ২৬০ জন। মুসানাতে ৩৬৬ জন। আল আওয়াবিতে ১১৭ জন। নাখালে ৯৬ জন ও ওয়াদিতে ৮৬ জন। এখন পর্যন্ত অঞ্চলটিতে সুস্থ হয়েছেন ৭৮০ জন। করোনা আক্রান্তের তৃতীয় স্থানে রয়েছে উত্তর আল বাতিনা। অঞ্চলটিতে আক্রান্তের সংখ্যা নতুন ভাবে ৯৯ জন সহ মোট আক্রান্ত এক হাজার ৬৮০ জন। সুস্থ হয়েছেন ৯৯১ জন।

আল দাখিলিয়াহতে নতুন ভাবে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৩ জন। অঞ্চলটিতে মোট আক্রান্ত ৯৪৪ জন। সামাইলে আক্রান্ত হয়েছে ২১৭ জন, নিজওয়াতে ২১৪ জন, বিদবিদে ১৩৭ জন, ইঝকিতে ১৩৭ জন, বাহলাহতে ৮১ জন, আদামে ৬৭ জন, মানাহতে ৪২ জন ও হামরাহতে ৪২ জন। আল উস্তা অঞ্চলে করোনায় আক্রান্ত হয়েছে ৯১৯ জন। যার মধ্যে দুকুমে ৮৭৫ জন, হাইমাতে ৪৪ জন। এখন পর্যন্ত এলাকাটিতে সুস্থ হয়েছে ৫৭ জন। দক্ষিণ আল শারকিয়াহতে নতুন আক্রান্ত ১০ জন। যার মধ্যে ৩ জন করে জালান বানী বুয়ালি, সুরে ৬ জন ও আল কামিল ওয়াল ওয়াফিতে এক জন। এই এলাকাতে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ২৯৯ জন।

আরও পড়ুনঃ ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

উত্তর আল শারকিয়াহ এলাকায় নতুন করোনায় আক্রান্ত ২৬ জন। এলাকাটিতে মোট আক্রান্ত হয়েছেন ৩৭৬ জন। যার মুদাইবিতে ২০১ জন, বিদিয়াতে ৩৬ জন, দিমাতে ৫৩ জন,ওয়াদি বনি খালিদে ৮ জন, ইব্রা ও আল কাবিলে ৫৭ জন। উত্তর আল শারিকিয়াহতে সুস্থ হয়েছেন ২১৩ জন। বুরাইমি এলাকাতে করোনায় আক্রান্ত হয়েছে ২৬৬ জন। যার মধ্যে বুরাইমিতে ২৫৮ জন ও মাহদাতে ৮ জন। ধোফার এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন। যার মধ্যে সালালাতে ১৯৫ জন, শেলিম ও আল হালাহনিয়াতে ৯ জন, আল মাজিওনাতে ৩ জন। এখানে সুস্থ হয়েছেন ৪০ জন। আল দাহিরাহ এলাকার ইব্রিতে নতুন একজন করোনায় আক্রান্ত হয়েছে। আল দাহিরাহ আজ চারজন সুস্থ হয়েছেন। সুত্রঃ তারাসুদ অ্যাপ

আরও দেখুনঃ প্রবাসীদের নিয়ে যা বললেন মিশা সওদাগর ও র‍্যাবের এই কমান্ডার 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!