মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:৩২ পূর্বাহ্ন

ওমান প্রবাসীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা

  • প্রকাশিত: বুধবার, ১৭ জুন, ২০২০

“নিজস্ব আইফেল টাওয়ার তৈরি করবে ওমান” এই শিরোনামে একটি নিউজ প্রচার করা হয় আমাদের প্রবাস টাইম পোর্টাল থেকে। কিন্তু অনেকেই না বুঝে এটিকে নিয়ে বিতর্ক তৈরি করছে। যা খুবই নিন্দনীয়!

ওমানের সকল বাংলাদেশী প্রবাসীদের অবগতির জন্য জানাচ্ছি, প্রবাস টাইম সবসময় ওমান প্রবাসীদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করে আসছে। ওমানের মাটিতে কোনো প্রবাসীর কারণে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হউক এটা প্রবাস টাইম কখনই প্রত্যাশা করেনা। সাধারণত ওমানে অধিকাংশ বাংলাদেশী প্রবাসী শ্রমিক এবং তারা ওমানের এরাবিক/ইংরেজি নিউজ অনেকেই পড়তে পারেননা। সুতরাং অনেক সময় আমরা ইংরেজি নিউজ গুলো বাংলায় অনুবাদ করে প্রবাসীদের বুঝার সুবিধার্থে করে দেই। তাতে অনেকেই উপকৃত হচ্ছেন।

আজ প্রবাস টাইমের যে নিউজ কে গুজব বলে উল্লেখ করে একজন ওমানি নাগরিক তার ফেসবুকে পোষ্ট দিয়েছেন, তার সাথে প্রবাস টাইমের নিয়মিত যোগাযোগ হয়। এখন তিনি যে নিউজ নিয়ে এই স্ট্যাটাস দিয়েছেন, আমাদের ধারণা তাকে কেউ ভুল বুঝিয়েছেন। অন্যথায় উক্ত নিউজে কোনোই ভুল তথ্য দেওয়া হয়নি। টাইমস অব ওমানের সূত্র ধরেই উক্ত নিউজটি করা হয়েছে এবং সূত্রে টাইমস অব ওমানের নাম ও লেখা আছে। আর নিউজটি ওমানের এমন কোনো ইস্যু নিয়ে নয়, যা আমাদের করতেই হবে, এটি একটি ভালো নিউজ ছিলো এবং ওমানের জন্য প্রশংসনীয় একটি উদ্যোগ, এরপরেও তাকে কে বা কাহারা ভুল বুঝিয়েছে, এটা আমাদের বোধগম্য নয়।

probash time

প্রবাস টাইম এর নিউজকে গুজব বলে ওমানির পোষ্ট

টাইমস অব ওমানের লিংকঃ https://bit.ly/3hyUDES

এমতাবস্থায় সকলকে অনুরোধ করবো যেকোনো কমেন্ট করার পূর্বে একটু ভেবেচিন্তে এবং সত্যতা যাচাই করে এরপর মন্তব্য করবেন। আর আমাদেরও ভুল হতে, সেক্ষেত্রে প্রবাস টাইম সবসময়ই গঠন মূলক সমালোচনা এবং পরামর্শ স্বাদরে গ্রহণ করে। এবং আমাদের ভুল ধরিয়ে দিলে আমরা তাদের প্রতি কৃতজ্ঞ থাকবো, তবে কোন বিষয় নিয়ে ভুল বুঝে অহেতুক নেতিবাচক মন্তব্য নিন্দনীয়! উল্লেখঃ প্রবাস টাইম সর্বদা ওমানের আইন কানুনের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে যেকোনো সংবাদ প্রচার করে।

 

নিচে টাইমস অব ওমানের নিউজের স্ক্রিনশট দেওয়া হইলো

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!