শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০৬ অপরাহ্ন

ঈদে আসছে তুহিন ও প্রিন্স এর চলচ্চিত্র “রক্ত গোলাপ”

  • প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৫০
ঈদে আসছে তুহিন ও প্রিন্স এর চলচ্চিত্র “রক্ত গোলাপ”

করোনা মহামারির কারণে সব কিছুই স্থবির হয়ে গেছে। বন্ধ হয়ে গেছে চলচ্চিত্র নির্মাণ। মুক্তি পাচ্ছে না কোনো সিনেমা। ঠিক এ সময় মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে ফরিদপুর সদরপুরের তরুণ নির্মাতা তানভীর তুহিন ও এন ইউ প্রিন্স এর নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “রক্ত গোলাপ”। দেশে লকডাউন শুরু হওয়ার অল্প কিছুদিন আগে শুটিং শেষ হয়েছিলো “রক্ত গোলাপ” এর। নির্মাতারা প্রথমে রোজার ঈদে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রক্ত গোলাপ’ মুক্তি দেওয়ার কথা বলেছিলেন কিন্তু হঠাৎ করেই সিদ্ধান্ত পরিবর্তন করে তারা জানান আগামী কোরবানির ঈদে ‘রক্ত গোলাগ’ কে মুক্তি দেওয়া হবে।

তবে চলচ্চিত্রটি মুক্তির আগে প্রথমে টিজার এবং পরবর্তীতে ট্রেইলার মুক্তি পাবে। সিনেমার গল্পে দেখা যায়, সাধারণ ঘরের ছেলে দুর্জয়, সে ধনী ফ্যামিলির মেয়ে লাবণ্যকে ভালোবাসে। তার জন্য সে সবকিছু করতে পারে। অনেকদিন ধরেই তার পিছু ঘুরছে কিন্তু কোনভাবেই লাবণ্যর মনে জায়গা করে নিতে পারেনি৷ আসলে লাবণ্যর মনে অনেক অহংকার। একদিন দুর্জয় কে মারার জন্য লাবণ্য গুন্ডা ভাড়া করে নিয়ে আসে এবং দুর্জয়ের উপর আক্রমণ চালায় কিন্তু লাবণ্যর গুন্ডা বাহিনী শেষমেশ হার মানে দুর্জয়ের কাছে। এটা দেখে লাবণ্যর দুর্জয়ের উপর আরো রাগ হয়।

ঈদে আসছে তুহিন ও প্রিন্স এর চলচ্চিত্র “রক্ত গোলাপ”

ছবিঃ তানভীর তুহিন

একসময় লাবণ্য দুর্জয়ের ভালোবাসার কাছে হার মানে, তার ভুল বুঝতে পেরে নিজেই দুর্জয়কে প্রপোজ করে। কিন্তু ততো দিনে অনেক দেরি হয়ে যায়। দুর্জয়ের মনে জন্মে যায় লাবণ্যের প্রতি প্রতিশোধের আগুন। এভাবেই রাগ অভিমান আর ভালোবাসার মধ্য দিয়ে এগোতে থাকে ‘রক্ত গোলাপ’ এর গল্প। মনোরম লোকেশন, দুর্দান্ত একশন, দুষ্ট মিষ্টি রোমান্টিকতা আর নাচ গানে ভরপুর এক অন্যরকম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “রক্ত গোলাপ”। ছবিটির মুক্তি নিয়ে বেশ উচ্ছ্বসিত নির্মাতারা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

এই চলচ্চিত্রটি যৌথভাবে নির্মাণ করেছেন তানভীর তুহিন এবং এন ইউ প্রিন্স। তারা জানান, “কাজটি নিয়ে আমরা ভীষণ আশাবাদী। আমাদের টিমের সকলেই খুব পরিশ্রম করেছে। সকলের সহযোগিতায় আপনাদের মাঝে ভালো একটি প্রোডাকশন উপহার দিতে পারবো। অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। শীঘ্রই চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। আমরা অনুরোধ করবো, চলচ্চিত্রটি যেন সবাই দেখেন।” “রক্ত গোলাপ” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন- শাহারিয়া রুবেল ও মৌ।

আরও পড়ুনঃ বাজেটে প্রবাসীদের সুনির্দিষ্ট বরাদ্দের দাবি

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- রুবেল আহমেদ, আশিক তালুকদার, তুষার শিকদার, কামরুল হাসান শিমুল, রবিউল ইসলাম, তানভীর তুহিন সহ আরো অনেকে। চলচ্চিত্রটির প্রধান সহকারী পরিচালক হিসেবে ছিলেন- সাইফ মাহমুদ ঈমন এবং সহকারী পরিচালক হিসাবে ছিলেন তুষার শিকদার। চিত্রগ্রাহক ছিলেন এঞ্জেল আহমেদ এবং প্রধান সহকারী চিত্রগ্রাহক হিসাবে ছিলেন জে এ শিহাব। গ্রাফিক্স ও সম্পাদনায় ছিলেন- এম এইচ সজীব ও ইমরান হাসান তমাল। চলতি মাসেই মুক্তি পাবে “রক্ত গোলাপ” এর পোস্টার এবং আগামী মাসের শুরুর দিকে মুক্তি পাবে টিজার।

 

আরও দেখুনঃ সুলতান কাবুসের সেই রহস্যময় চিঠিতে কি লেখা ছিল?

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!