বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

সৌদি আরবের পতিতালয় থেকে ৭ বাংলাদেশি নারী গ্রেফতার

  • প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০
সৌদি আরবের পতিতালয় থেকে ৭ বাংলাদেশি নারী গ্রেফতার
প্রতীকী ছবিঃ

মহামারী করোনাকালীন এই দুঃসময়েও পবিত্র নগরী সৌদি আরবের আল মানাখ জেলায় অবস্থিত দুটি পতিতালয়ে অভিযান চালিয়ে সাত বাংলাদেশিসহ ১৭ জনকে গ্রেফতার করেছে দেশটির কর্তৃপক্ষ। রাজধানী রিয়াদ থেকে দক্ষিণে অবস্থিত ওই জেলায় দুই বাংলাদেশি মিলে পতিতাবৃত্তির নেটওয়ার্ক তৈরি করেছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

গালফ নিউজকে রিয়াদ পুলিশের মুখপাত্র কর্নেল শাকের আল তুওয়াইজরি বলেছেন, ‘আল মানাখ থেকে সাত বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুজন সেখানে দুটি পতিতালয় গড়ে তুলেছেন। গৃহকর্মী নারীদের প্ররোচিত করে এখানে এনে যৌনকর্মী হিসেবে নিয়োগ দেওয়া হতো।’

তিনি জানান, ‘পুলিশ দুই পতিতালয়ে অভিযান চালিয়ে সাত বাংলাদেশিকে গ্রেফতার করেছে। এছাড়া পতিতাবৃত্তির অভিযোগে আরও দশজন নারীকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই এশিয়ার বিভিন্ন দেশের নাগরিক। বয়স ৪০ থেকে ৫০ এর মধ্যে। গৃহকর্মীর কাজের জন্য তারা সৌদিতে রয়েছেন।’ আদালতে হাজির করার আগে গ্রেফতার সবাইকে রিমান্ডে নেওয়া হয়েছে বলেও গালফ নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ মাস্কাট থেকে একদল ভ্রাম্যমাণ পতিতা গ্রেফতার

কর্নেল শাকের আল তুওয়াইজরি আরও জানান, ‘অভিযুক্ত ব্যক্তিরা গৃহকর্মীদের যৌনকর্মী হতে প্ররোচিত করেন। তারা যাতে তাদের মালিককে (কোফিল) ফাঁকি দিয়ে পালাতে পারেন সেই কাজে তাদের সাহায্য করেন অভিযুক্তরা। এরপর এসব পতিতালয়ে এনে তাদেরকে যৌনকর্মী হিসেবে নিয়োগ দেন।’

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!