শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

মাস্কাটে করোনা আক্রান্ত ১৫ হাজার অতিক্রম

  • প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০
ওমানে করোনা আক্রান্তের শীর্ষে রয়েছে মাস্কাট ও বাতিনা অঞ্চল

ওমানের মাস্কাটে সর্বাধিক (৭২৯) সংখ্যক নতুন করোনা রোগী সনাক্তের রেকর্ড করা হয়েছে। মাস্কাটে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫,৬৬৬। ওমানের কোভিড-১৯ পরিস্থিতি সম্পর্কে প্রতিদিনের আপডেট সরবরাহ করা ‘তারাসুদ অ্যাপ’ এর দেওয়া তথ্য অনুযায়ী এখন পর্যন্ত ওমানের সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রোগী মাস্কাটের। অঞ্চলটিতে গতকাল নতুন ৭৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তবে গতকালের তুলনায় আজ (শুক্রবার) আক্রান্ত কমেছে ৭০ জন।

এদিকে মাস্কাটের বাউশার এলাকায়-৪,১৭০ জন আক্রান্ত, মৃত্যু-১০ এবং সুস্থ্য-৮১৯ জন।
আল সিব অঞ্চলে মোট আক্রান্ত- ৪,৯৯০ জন, মৃত্যু-৩০জন এবং সুস্থ্য-১০৪৯ জন।
মাতরাহ অঞ্চলে মোট আক্রান্ত ৫,৩২৪ জন, মৃত্যু-৩০ জন এবং সুস্থ-২,৮৫৫ জন।
কোরিয়াত অঞ্চলে মোট আক্রান্ত ১১৮ জন, মৃত্যু নাই এবং সুস্থ ১০ জন।
মাস্কাট অঞ্চলে মোট আক্রান্ত ৩২৮ জন, মৃত্যু ৩জন এবং সুস্থ ৮৩ জন।

এদিকে গতকালের হিসেব অনুযায়ী মাস্কাটের বাহিরে সর্বাধিক নূতন আক্রান্ত রোগী রয়েছে আল ওস্তায়। এলাকাটিতে নতুন রোগীর সংখ্যা ১০০ জন ও সর্বমোট রোগীর সংখ্যা ৫০০ জন। দক্ষিণ আল বাতিনাহতে নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ২৯৪ জন। এছাড়াও দক্ষিণ আল বাতিনাতে নতুন ভাবে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৬ জন। এখনে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ৩১২ জন। আল দাখিলিয়াহতে নতুন আক্রান্ত ২৮ জন। এলাকাটিতে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭৩৯ জন। দক্ষিণ আল শারকিয়ায় নতুন আক্রান্ত ১১ জন। এলাকাটিতে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪৩ জন। উত্তর শারকিয়ায় নতুন আক্রান্ত ১০ জন ও সর্বমোট আক্রান্ত ২৫৯ জন। ধোফারে নতুন আক্রান্ত ৩ জন ও সর্বমোট আক্রান্ত ৭০ জন। এছাড়াও আল বুরাইমি অঞ্চলে নতুন আক্রান্ত ১ জন ও সর্বমোট আক্রান্ত ১৬ জন।

আরও পড়ুনঃ ওমানের আউট পাশের ব্যাপারে দূতাবাসের বিজ্ঞপ্তি

ওমানে করোনা মহামারীতে এখন পর্যন্ত প্রাণ গেছে ৮৯ জনের। এই দুর্ভাগ্যজনক মৃত্যুর মধ্যে ৭২ জন মাস্কাটের নাগরিক। নতুন করে এই অঞ্চলে আরও চার জন মারা গিয়েছেন যাদের মধ্যে দুই জন বাউশারের ও দুইজন সিবে মারা গেছেন। উত্তর আল বাতিনাতে মারা গিয়েছেন ৪ জন। দক্ষিণ আল বাতিনায় নতুন এক মৃত্যু সহ মারা গিয়েছেন ৭ জন। দক্ষিণ শরকিয়ায় তিন জন এবং ধোফার, দাখিলিয়ায় এবং ধহিরা এলাকায় একজনের মৃত্যু হয়েছে।

আরও দেখুনঃ ওমানে বাংলাদেশ দূতাবাসের সামনে প্রবাসীদের বিক্ষোভ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!