বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০৫ অপরাহ্ন

ওমানে ফের বাড়ছে প্রবাসী আক্রান্তের হার

  • প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৩৮
করোনা নিয়ন্ত্রণের দ্বারপ্রান্তে ওমান

ওমানে ফের বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। নতুন আক্রান্তদের মধ্যে অধিকাংশই প্রবাসী। শুক্রবার ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্যমতে গত ২৪ ঘণ্টায় নতুন ১,১১৭ জন ব্যক্তি সনাক্ত করেছে। যাদের মধ্যে ৬৪৭ জন প্রবাসী এবং ৪৭০ জন ওমানি নাগরিক। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত ২১,০৭১ জন। সুস্থ হয়েছে ৭,৪৮৯ জন এবং নতুন মৃত্যু ৭ জন সহ সর্বমোট মৃত্যু ৯৬।

তবে ওমানে আক্রান্তের পাশাপাশি বাড়ছে সুস্থতার সংখ্যাও। গতকালের হিসেব অনুযায়ী ওমানে করোনা রোগীর সুস্থতার হার দ্বিগুণ বেড়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী দেশটিতে বৃহস্পতিবার (১১-জুন) মোট সুস্থতার সংখ্যা এক হাজার ৩১১ জন। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছেন, ওমানের মাস্কাটে এখন পর্যন্ত সুস্থ হয়েছে এক হাজার ১২২ জন। যার মধ্যে মাতরাহতে সুস্থ হয়েছেন ৭৩৮ জন ও সিবে সুস্থ হয়েছেন ২৭১ জন।

আরও পড়ুনঃ করোনার লজ্জার চাইতে মরে যাওয়া ভালো

বৌশার অঞ্চলে সুস্থ হয়েছেন ৫৭ জন, আল আমরাত ৪৪ জন, মাস্কাটে ১২ জন। মাস্কাটের বাইরে সর্বাধিক সংখ্যক সুস্থ হয়েছেন উত্তর আল বাতিনাতে ১৬১ জন, দক্ষিণ আল বাতিনাহতে ৬৫ জন ও আল দাখিলিয়াহতে ৬৩ জন। আল দাহিরাহতে ২৬ জন, উত্তর শারকিয়াতে ১৮ জন, দক্ষিণ আল শারকিয়াতে ১৫, ওস্তাতে ১০ জন ও বুরাইমি ও ধোফারে ৪ জন। তবে গত ২৪ ঘণ্টায়  নতুন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সুস্থতা অনুযায়ী মাস্কাটে সুস্থ হয়েছে ৬৮৯ জন, সিব অঞ্চলে ৪৭৪ জন, মাতরাহতে ১১৪ জন ও বৌশারে ১০৬ জন।সুত্রঃ টাইমস অব ওমান

আরও দেখুনঃ ওমানে বাংলাদেশ দূতাবাসের সামনে প্রবাসীদের বিক্ষোভ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!