শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

সিঙ্গাপুরে ৬৮ শতাংশ করোনা রোগী এখন সুস্থ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
সিঙ্গাপুরে ৬৮ শতাংশ করোনা রোগী এখন সুস্থ

সিঙ্গাপুরে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত ৬৮ শতাংশ রোগী এখন সুস্থ। বুধবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যে এমনটি জানানো হয়েছে। বুধবার নতুন আরও ৬৫৫ জন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২৬,৫৩২ জন। যা মোট আক্রান্তের ৬৮ ভাগ।

১০ জুন দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যে, সিঙ্গাপুরে নতুন ৪৫১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৮৯৬৫ জন। বুধবার আক্রান্তদের মধ্যে ৩ সিঙ্গাপুরিয়ান। ৪ জন ওয়ার্ক পাশ হোল্ডার (যারা ডরমেটরির বাইরে থাকেন)। বাকি ৪৪৪ জন ওয়ার্ক পাশ হোল্ডার যারা ডরমেটরিতে বাস করেন।

২২৩ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। এর মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদেরকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে৷ ১২১৮৫ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো, কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে৷

আরও পড়ুনঃ ওমানে একদিনে সুস্থতার সর্বোচ্চ রেকর্ড

সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ২৫ জনের মৃত্যু হয়েছে। আরও ৯ জনের মৃত্যু হয়েছে যাদের করোনা পজিটিভ ছিল কিন্তু তাদের মৃত্যু করোনাভাইরাসে নয় বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে।

এদিকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থতার সর্বোচ্চ রেকর্ড করেছে গতকাল। বুধবার (১০-জুন) ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্যমতে গত ২৪ ঘণ্টায় নতুন ১,৩১১ ব্যক্তি সুস্থ হয়েছে, যা দেশটিতে সর্বোচ্চ রেকর্ড। এ নিয়ে দেশটিতে এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছে ৫,৬৪০ জন।

 

আরও দেখুনঃ ওমানের মরুভূমিতে বাংলাদেশীর কৃষি বিপ্লব

 

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!