মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন

মাস্কাট থেকে একদল ভ্রাম্যমাণ পতিতা গ্রেফতার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
মাস্কাট থেকে একদল ভ্রাম্যমাণ পতিতা গ্রেফতার
প্রতীকী ছবিঃ

করোনার এই সময়েও ওমানের মাস্কাটে অনৈতিক কাজ করছে একদল ভ্রাম্যমাণ পতিতা। যাদের একদলকে আজ আটক করেছে রয়্যাল ওমান পুলিশ। বৃহস্পতিবার টাইমস অব ওমানের অনলাইনে এই সংবাদ প্রচার করা হয়। দেশটির রয়্যাল ওমান পুলিশ (আরওপি) এক বিবৃতিতে বলেছে, “নৈতিকতা ও জনসাধারণের শালীনতার বিরুদ্ধে কাজ করা এবং বহিরাগতদের শ্রম ও বাসস্থান আইন লঙ্ঘনের অভিযোগে মাস্কাট থেকে এশিয়ান ও আফ্রিকান একদল মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে।” আটককৃতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ ওমানের টুরিস্ট ভিসার মেয়াদ বাড়লো

উল্লেখ্য: করোনাকালীন এই দুঃসময়েও ওমানের মাস্কাটের বেশকিছু অঞ্চলে এই ধরনের অনৈতিক কাজ পরিচালনা করছে একদল অসাধু চক্র। মাস্কাটের আল খয়ের, সিব, ওকে সেন্টার, হামরিয়া সহ বেশকিছু অঞ্চলে প্রতিনিয়ত চলছে নানা অসামাজিক কার্যক্রম। আবাসিক/ব্যাচেলর রুম ভাড়া করে বিভিন্ন দেশের নারীদের দিয়ে দেহ ব্যবসা করাচ্ছে এই চক্রটি। এই চক্রটি আদম ব্যবসা ও হুন্ডি ব্যবসা সহ নানা অবৈধ কাজের সাথে যুক্ত রয়েছে। বিশ্বস্ত সূত্রে জানাগেছে, ওমানে বেশ কয়েকজন স্বঘোষিত কমিউনিটি নেতা এইসব অবৈধকাজে জড়িত রয়েছে। এমন বেশকিছু তথ্য প্রবাস টাইমের হাতে এসেছে। শুধুমাত্র বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে এ কারণে তাদের নামে সংবাদ প্রচার করা হচ্ছেনা। তবে অপরাধীদের আইনের আওতায় আনতে কাজ করছে দেশের এবং ওমানের গোয়েন্দা বাহিনীর সদস্যরা।

আরও দেখুনঃ ওমানে বাংলাদেশ দূতাবাসের সামনে প্রবাসীদের বিক্ষোভ কেনো?

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!