শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

ওমান থেকে বিপুল সংখ্যক ভারতীয়দের ফেরত নেওয়া হচ্ছে

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
ওমান থেকে আরও ৯টি ফ্লাইটে ফেরত যাচ্ছে ভারতীয় প্রবাসীরা

ওমান থেকে আরও ৯টি ফ্লাইটের মাধ্যমে ভারতীয় প্রবাসীরা দেশে ফেরত যাবে বলে জানানো হয়েছে। বুধবার ওমান অবজারভারের খবরে বলা হয়েছে যে, নিম্নোলিখিত তফসিল অনুসারে বন্ধে ভারত মিশনে আরও ৯টি ফ্লাইটের মাধ্যমে ওমান থেকে ভারতীয় নাগরিক দেশে ফেরত যাওয়ার সুযোগ পাবে।

১, ১৭-জুন মাস্কাট থেকে ভুবনেশ্বর
২, ১৯-জুন মাস্কাট থেকে গোয়া (ইন্ডিগো এয়ার)
৩, ২৪-জুন মাস্কাট থেকে কোজিকোড (কেরেলা)
৪, ২৫-জুন মাস্কাট থেকে ত্রিভেন্দ্রম (কেরেলা)
৫, ২৬-জুন মাস্কাট থেকে কচি (কেরেলা)
৬, ২৭-জুন মাস্কাট থেকে কোচি (কেরেলা)
৭, ২৮-জুন মাস্কাট থেকে ত্রিভেন্দ্রম (কেরেলা)
৮, ২৯-জুন মাস্কাট থেকে কোচি (কেরেলা)
৯, ৩০-জুন মাস্কাট থেকে কান্নুর (কেরেলা)

ওমানে অবস্থিত ভারতীয় দূতাবাসের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপরোক্ত উল্লিখিত সমস্ত ফ্লাইটের যাত্রীদের তালিকা চূড়ান্ত করা হবে। ওমানে যেসকল ভারতীয় নাগরিক কর্মহীন বেকার, বয়স্ক প্রবাসী, গর্ভবতী মহিলা, জরুরী চিকিৎসা প্রয়োজন এদের পাশাপাশি কঠিন পরিস্থিতিতে আটকা পড়া অন্যান্য ভারতীয় নাগরিকদের অগ্রাধিকার দেওয়া হবে।

দূতাবাস সরাসরি ইমেইল / টেলিফোনের মাধ্যমে প্রতিটি ফ্লাইটের জন্য স্বল্প তালিকাভুক্ত লোকের সাথে যোগাযোগ করবে। দূতাবাস তারপরে এয়ার ইন্ডিয়া / ইন্ডিগোর সাথে সংক্ষিপ্ত তালিকাভুক্ত ব্যক্তিদের তালিকা ভাগ করে নেবে এবং এ জাতীয় সমস্ত ব্যক্তির টিকিট বুকিংয়ের জন্য এয়ার ইন্ডিয়া / ইন্ডিগোর সাথে যোগাযোগ করা হবে।

আরও পড়ুনঃ ওমানে একদিনে সুস্থতার সর্বোচ্চ রেকর্ড

টিকিটের ব্যয় বহন করতে হবে যাত্রীদের এবং বিমান সংস্থাগুলি কেবল সংক্ষিপ্ত তালিকাভুক্ত ব্যক্তিকেই বিমানের টিকিট প্রদান করবে। সমস্ত যাত্রীদের ভ্রমণের সমস্ত শর্তাদির স্বীকৃতি নিশ্চিত করতে হবে। তবে যারা দেশে ফেরত যেতে ইচ্ছুক তাদের প্রত্যেকের করোনা সার্টিফিকেট লাগবে এমনটাই দূতাবাস থেকে জানানো হয়েছে।

আরও দেখুনঃ ওমানের মরুভূমিতে বাংলাদেশীর কৃষি বিপ্লব

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!