বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:০৪ অপরাহ্ন

ওমানে নতুন আক্রান্ত ৬৮৯

  • প্রকাশিত: বুধবার, ১০ জুন, ২০২০
  • ২১৪
ওমানে নতুন আক্রান্ত ২৩১ এবং মৃত ৫

ওমানে মহামারী করোনায় নতুন ৬৮৯ জন আক্রান্ত ব্যক্তি সনাক্ত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। বুধবার মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী নতুন আক্রান্তদের মধ্যে ৩৫৫ জন প্রবাসী এবং ৩৩৪ জন ওমানি নাগরিক। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে একজনের। গত কয়েকদিন দেশটিতে প্রবাসীদের আক্রান্তের হার কমলেও আজ আবার বেড়েছে। এখন পর্যন্ত মোট আক্রান্ত ১৮,৮৮৭ জন, যাদের মধ্যে সুস্থ হয়েছেন ৪,৩২৯ জন এবং মৃত্যু ৮৪জন।

ওমানে মহামারী করোনায় এগারো হাজার ছাড়িয়েছে প্রবাসী আক্রান্তের সংখ্যা। দেশটিতে মোট আক্রান্ত ১৮,৮৮৭ জনের মধ্যে ১১,৪৬২ জনই প্রবাসী এবং ৭,৪২৫ জন ওমানি নাগরিক। তবে প্রবাসীরা কোন কোন দেশের নাগরিক এ ব্যাপারে বিস্তারিত তথ্য দেয়নি ওমান সরকার। বুধবার ওমানের করোনা পরিস্থিতি সম্পর্কে প্রতিদিনের আপডেট সরবরাহকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘তারাসুদ অ্যাপ’ এর প্রকাশিত তথ্য অনুসারে ওমানে মোট আক্রান্তের ৬১ শতাংশই প্রবাসী এবং ৩৯ শতাংশ ওমানি নাগরিক।

আরও পড়ুনঃ ওমানে যেসব প্রতিষ্ঠান খুলার অনুমতি মেলেনি এখনও

তারাসুদ অ্যাপের তথ্য অনুযায়ী ওমানে মোট সুস্থ হয়েছেন ৪,৩২৯ জন। সেইসাথে দেশটিতে মোট মৃত্যুর ৫৩ জন প্রবাসী এবং ৩০ জন ওমানি নাগরিক। দেশটিতে আক্রান্ত এবং মৃত্যু দুইটাই প্রবাসীদের সংখ্যা বেশি, যে কারনে প্রবাসীদের মাঝে আতংক কাজ করছে।

আরও দেখুনঃ মধ্যপ্রাচ্য থেকে ২৮ হাজার প্রবাসী ফিরবেন শিগগিরই

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!