রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

ওমানে করোনায় মৃত্যু শূন্যের কাছাকাছি, বাড়ছে সুস্থ রোগীর সংখ্যা

  • প্রকাশিত: বুধবার, ১০ জুন, ২০২০
  • ৩৯৫
ওমানে করোনায় মৃত্যু শূন্যের কাছাকাছি, বাড়ছে সুস্থ রোগীর সংখ্যা

ওমানে বাড়ছে সুস্থ রোগী এবং গত ৩ দিনের হিসেব অনুযায়ী কমছে মৃত্যুর সংখ্যা। বুধবার ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় নতুন ১৭৭ জন ব্যক্তি সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ৪,৩২৯ জন। যাদের মধ্যে ৯-জুনের হিসেব অনুযায়ী ২,৫০২ জন প্রবাসী এবং ১,৬৫০ জন ওমানি নাগরিক।

এদিকে ওমানের করোনা পরিস্থিতি সম্পর্কে প্রতিদিনের আপডেট সরবরাহকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘তারাসুদ অ্যাপ’ এর প্রকাশিত তথ্য অনুসারে ওমানে মোট আক্রান্তের ৬১ শতাংশই প্রবাসী এবং ৩৯ শতাংশ ওমানি নাগরিক। সেইসাথে দেশটিতে মোট মৃত্যুর ৫৩ জনই প্রবাসী এবং ৩০ জন ওমানি নাগরিক। দেশটিতে আক্রান্ত এবং মৃত্যু দুইটাই প্রবাসীদের সংখ্যা বেশি, যে কারনে প্রবাসীদের মাঝে আতংক কাজ করছে।

আরও পড়ুনঃ ওমানে যেসব প্রতিষ্ঠান খুলার অনুমতি মেলেনি এখনও

তবে স্বস্তির খবর হচ্ছে দেশটিতে গত কয়েকদিন যাবত মৃত্যুর সংখ্যা কমছে, আজ বুধবার ওমানে মাত্র একজনের মৃত্যু হয়েছে। গতকাল (মঙ্গলবার) দেশটিতে ২জনের মৃত্যু হয়েছে করোনায় এবং এর আগের দিন (সোমবার) ৬জনের মৃত্যু হয়েছিলো করোনায়। গত ৩দিনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী ওমানে মৃত্যুর সংখ্যা প্রায় শূন্যের কাছাকাছি।

আরও দেখুনঃ মধ্যপ্রাচ্য থেকে ২৮ হাজার প্রবাসী ফিরবেন শিগগিরই

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT