রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

লেবাননে ৩ অপহরণকারী বাংলাদেশী গ্রেফতার

  • প্রকাশিত: সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৭৪
লেবাননে ৩ অপহরণকারী বাংলাদেশী গ্রেফতার

বাবু সাহাঃ লেবাননে অপহরণকারী ৩জন বাংলাদেশীকে আটক করেছে দেশটির পুলিশ। এসময় এক বাংলাদেশি প্রবাসীকে অপহরণকারী চক্রের হাত থেকে উদ্ধার করে দেশটির অভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্স। অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক নারীসহ তিন বাংলাদেশিকে।

গত ১ জুন অজ্ঞাতপরিচয়ে অপহরণকারীরা স্থানীয় কাপাসিমা এলাকা থেকে এক বাংলাদেশি নাগরিককে অপহরণ করে। পরে অপহরণকারীরা ওই বাংলাদেশির ভাইয়ের কাছে ফোনে ৩ হাজার মার্কিন ডলার মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে তাকে জবাই করে হত্যার হুমকিও দেয় তারা।

অভিযোগ পেয়ে অভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্সের বিশেষায়িত বিভাগ অপহরণকারীদের শনাক্ত করতে এবং বাংলাদেশিকে মুক্ত করতে অনুসন্ধানে নামে। ৭দিন পর আজ সোমবার অবশেষে অভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্সের বিশেষ টিম অপহরণকারী দলের মুল হোতাকে কাপাসিমা এলাকায় মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করার সময় আটক করে।

আরও পড়ুনঃ মানব পাচারের অভিযোগে কুয়েতে এমপি পাপুল গ্রেপ্তার

পরে তার বাড়ি অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের আরও দুই সদস্যকে ঘটনাস্থল থেকে আটক করে বিশেষ টিম। এসময় অপহৃত বাংলাদেশিকেও উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা অর্থ উপার্জনের জন্য এই পথ বেছে নিয়েছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

আরও দেখুনঃ আউট পাসের ব্যাপারে ওমান দূতাবাসের বিরুদ্ধে প্রবাসীদের যত অভিযোগ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT