বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:০২ অপরাহ্ন

কুয়েতে কমছে আক্রান্ত বাড়ছে সুস্থ রোগীর সংখ্যা

  • প্রকাশিত: সোমবার, ৮ জুন, ২০২০
কুয়েতে কমছে আক্রান্ত বাড়ছে সুস্থ রোগীর সংখ্যা

সাদেক রিপন,কুয়েত থেকে: মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে করোনা রোগী শনাক্তের পর এর বিস্তার রোধে নানা ধরণের পদক্ষেপ গ্রহণ করে কুয়েত সরকার। করোনা প্রাদুর্ভাব ঠেকাতে লকডাউন, কারফিউ, সামাজিক দুরুত্ব বজায় রাখা সহ কঠোর স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে। ৩১ মে থেকে পাঁচ ধাপে স্বাভাবিক অবস্থায় ফিরতে শুরু করেছে কুয়েত। ৬ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৪৮৭ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১০০৫ জন, ৫ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৭২৩ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১০৫৪ জন। ৪ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৫৬২ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১৪৭৩ জন। ৩ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৭১০ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১৪৬৯ জন। ২ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৮৮৭ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১৩৮২ জন। ১ জুন নতুন করোনায় আক্রান্ত সংখ্যা ৭১৯ জন, আক্রান্তদের মধ্যে সুস্থতা লাভ করে ১৫১৩ জন।

আরও পড়ুনঃ ওমানে এনওসি প্রথা বাতিল

কুয়েতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য মতে ৬জনু পর্যন্ত সর্বশেষ কুয়েতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১,১৩১ জন, মোট সুস্থতা লাভ করেছে ১৯,২৮২ জন। চিকিৎসা চলছে ১১,৯৫৯ জনের। দেশটিতে করোনায় সর্বমোট মৃতের সংখ্যা ২৫৪ জন। কুয়েতে করোনায় আক্রান্ত বাংলাদেশির সংখ্যা মোট ৩৫৩২ জন। ভারতের নাগরিকদের মোট করোনায় সংখ্যা ৯০৯৪ জন। মিশর নাগরিকদের মোট করোনায় সংখ্যা ৫২৯৯ জন। স্থানীয় কুয়েতি নাগরিকদের মোট করোনায় সংখ্যা ৬৮০৫ জন। এছাড়াও অন্যান্য দেশে নাগরিকদের সংখ্যা ৬৪০১ জন।

আরও দেখুনঃ করোনা সঙ্কটেও ঈদের মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স প্রবাসীদের

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!