রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:২৭ পূর্বাহ্ন

মাস্কাটে ১২ হাজার ছাড়াল করোনা রোগীর সংখ্যা

  • প্রকাশিত: রবিবার, ৭ জুন, ২০২০
ওমানে করোনায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত
ফাইল ছবিঃ

শনিবার ওমানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৯৩০ জন যাদের মধ্যে ২৩৯ জন ওমানি নাগরিক ও ৬৯১ জন প্রবাসী। প্রতিদিনের করোনা আপডেট জানাতে অনলাইনে এই তথ্য জানিয়েছে ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয়। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৬ জন। যার মধ্যে মারা গিয়েছেন ৬৭ জন। তবে করোনায় আক্রান্তের তালিকায় সবচেয়ে এগিয়ে মাস্কাট। মাস্কাটে মোট আক্রান্তের পরিমাণ ১২ হাজার ১৯৫ জন। যা ওমানের অন্যান্য অঞ্চল থেকে সবচেয়ে বেশি।

মাস্কাটের মাতরাহ এলাকায় আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭০৬ জন। সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন এক হাজার ২৩৯ জন ও মারা গিয়েছে ২৬ জন। মাস্কাটের বৌশার এলাকায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ১৪৯ জন। সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৩৭০ জন ও মারা গিয়েছে ৭ জন। মাস্কাটের কোরিয়াত এলাকায় আক্রান্ত হয়েছে ৭৩ জন। সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৭ জন এবং এই এলাকায় কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ ওমানে প্রথম জালান বু আলি করোনা মুক্ত ঘোষণা

মাস্কাটের আল আমরাতে আক্রান্ত হয়েছে ৪৮৯ জন, সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ৩০ জন ও মৃত্যু বরন করেছেন ২ জন। মাস্কাটের আল সিবে এখন পর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা তিন হাজার ৬০৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনশ’ জন ও মারা গিয়েছেন ২৪ জন মাস্কাটে আক্রান্ত হয়েছেন ১৭০ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গিয়েছেন ১২ জন ও মারা গিয়েছেন ২ জন। সুত্রঃ ওমান অবজারভার

 

আরও দেখুনঃ করোনা সঙ্কটেও ঈদের মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স প্রবাসীদের

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!