বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৩৮ পূর্বাহ্ন

ওমানে প্রবাসীদের করোনা চিকিৎসায় এক রিয়াল ও লাগবেনা: স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ৫৯১
ওমানের ৪০ শতাংশ মানুষ করোনা ভ্যাকসিন পাবেঃ স্বাস্থ্যমন্ত্রী
ফাইল ছবিঃ

ওমানে প্রবাসীদের করোনা চিকিৎসায় এক রিয়াল ও লাগবেনা বলে জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী ড. আহমেদ আল সাদী। সম্প্রতি অনুষ্ঠিত কোভিড -১৯ প্রেস কনফারেন্সের সুপ্রিম কমিটির বক্তব্যে ওমানের স্বাস্থ্যমন্ত্রী এই ঘোষণা দেন। তিনি বলেন, করোনা পরীক্ষা ও চিকিৎসা ব্যয়ে কোনও টাকা বহন করতে হবে না প্রবাসীদের। ওমানে সকল প্রবাসীদের করোনা পরীক্ষা ও চিকিৎসা বিনামূল্যে করা হবে বলেও জানান তিনি।

তাঁর বিবৃতিতে আরও বলা হয় যে: “ওমানের প্রবাসীদের জন্য করোনা চিকিৎসা ও পরীক্ষা নিরপেক্ষ এবং সর্বদা বিনামূল্যে থাকবে। কাউকে জিজ্ঞাসা করা হয়নি, বা কখনও জিজ্ঞাসা করা হবে, এক রিয়াল দেওয়ার জন্য। সমস্ত ব্যয় স্পন্সর, সরকার এবং বীমা কোম্পানিগুলির মাধ্যমে প্রদান করা হবে।”

আরও পড়ুনঃ ওমানের সেন্ট্রাল সবজি মার্কেট পুনরায় বন্ধ ঘোষণা

এদিকে ওমানের সুপ্রিম কমিটির ঘোষণা অনুযায়ী আজ থেকে মাতরার বেশিরভাগ অঞ্চলে লকডাউনটি তুলে নেওয়া হয়েছে। শনিবার সকালে উলাইয়াত মাতরার বেশকিছু অঞ্চলে থেকে লকডাউন আংশিকভাবে খুলে দেওয়া হয়েছে। একজন প্রবাসী মাতরাহ থেকে জানিয়েছেন যে, “লুলু দারসেট ক্রসিং ও ওয়াদি কবিরের চেকপোস্ট সরানো হয়েছে। তবে এখনও ওমান হাউস এবং হামরিয়ার সামনে পুলিশ দেখতে পেয়েছি,”

সুত্রঃ Oman VS Covid19 – عمان تواجه كورونا

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!