বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

বিতর্কিত নারী তিশাকে দুবাই প্রবাসী সাংবাদিকদের বয়কট

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
বিতর্কিত নারী তিশাকে দুবাই প্রবাসী সাংবাদিকদের বয়কট

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রবাসী সাংবাদিকদের মানহানি ও আপত্তিকর বক্তব্য প্রদান করার অভিযোগ উঠেছে তিশা সেন নামে দুবাই প্রবাসী এক বিতর্কিত নারীর বিরুদ্ধে। স্পষ্ট ভিডিও বক্তব্যের মাধ্যমে সাংবাদিকদের মানহানি করায় এই নারীকে বয়কটের ঘোষণা দিয়েছে আরব আমিরাত প্রবাসী সাংবাদিকবৃন্দ।

বুধবার ( ৩ জুন ) সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ও প্রবাসী সাংবাদিক সমিতির সাংবাদিকবৃন্দ যৌথ মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত গ্রহণ করে। এর আগে উক্ত অভিযোগ যাচাই বাছাইয়ের জন্য দুটো সংগঠন থেকে পাচঁজন নেতাকে দায়িত্ব দেওয়া হয়।

জানা গেছে, গত ৩ মে, স্থানীয় সময় রাত ৮টায় নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই নারী লাইভে আসে। লাইভের এক পর্যায়ে অশ্লীল অঙ্গভঙ্গি ও অশালীন শব্দচয়নের মাধ্যমে আরব আমিরাতে দীর্ঘ একযুগেরও বেশি সময় ধরে দেশীয় গণমাধ্যমে কাজ করা সাংবাদিকদের হেয় প্রতিপন্ন করাসহ মানহানিকর বক্তব্য প্রদান করে। তার এমন ঔদ্ধত্য আচরণে আমিরাত প্রবাসী সাংবাদিকবৃন্দ তাকে বয়কটের সিদ্ধান্তে উপনীত হয়।

আরও পড়ুনঃ ওমানে প্রবাসী বিনিয়োগকারীদের জন্য নতুন ঘোষণা

অভিযুক্ত নারীকে বয়কটের প্রসঙ্গে দুই সংগঠনের নীতিনির্ধারকরা জানান, এই নারীকে বর্জন এর পাশাপাশি আমিরাতের যেকোনো আচার অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ করলে বা তার উপস্থিতি থাকলে সেই অনুষ্ঠানও প্রবাসী সাংবাদিকগণ বয়কট করবে। এই বিতর্কিত নারীর বিষয়ে প্রবাসী বাংলাদেশিদের সচেতন থাকতেও অনুরোধ জানান সাংবাদিকবৃন্দ।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!