সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

ছবিতে দেখুন সালালার ভয়াবহ অবস্থা

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ২৭০
ছবিতে দেখুন সালালার ভয়াবহ অবস্থা

ওমানের প্রাকৃতিক লীলাভূমির নৈসর্গিক সেই সালালাহ এখন এক আতংকের নাম। আরব সাগরে সৃষ্ট মৌসুমি নিম্নচাপের কারণে গত কয়েকদিনের ভারী বৃষ্টিপাতে ভয়াবহ অবস্থা গোটা সালালাহ অঞ্চলে। জলাবদ্ধতার কারণে বিষাক্ত সাপের উপদ্রব বেড়েছে। সেইসাথে পুরাতন ভবন গুলো ধসে পরে হতাহতের ও ঘটনা ঘটছে।

এদিকে সালালাহ সিটি কর্পোরেশন থেকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে নাগরিকদের। আটকেপড়াদের উদ্ধারে এগিয়ে এসেছে দেশটির রয়্যাল এয়ার ফোর্স। সালালাহ বিভিন্ন অঞ্চল থেকে ইতিমধ্যেই বেশকিছু উদ্ধার অভিযান পরিচালনা করেছে এই বাহিনী। অতি বৃষ্টিপাতে বিভিন্ন স্থানে বন্যা দেখা দিয়েছে। বন্যায় আটকে পড়াদের হেলিকপ্টার দিয়ে উদ্ধার করা হচ্ছে।

আরও পড়ুনঃ ওমানে শ্রমিকদের দুপুরে কাজ নিষিদ্ধ

অপরদিকে রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় ইতিমধ্যেই বেশকিছু সড়ক বন্ধ করে দিয়েছে রয়্যাল ওমান পুলিশ। নাগরিকদের সুরক্ষায় সর্বাত্মক কাজ করে যাচ্ছে রয়্যাল ওমান পুলিশ সহ অন্যান্য আইন বাহিনী। এখন পর্যন্ত একাধিক মৃত্যুর খবর পাওয়া গেছে। এরমধ্যে ২জন বাংলাদেশী শ্রমিক ও পুরাতন বিল্ডিং ধসে মারা যায়। নিচের ছবিগুলোতে দেখুন সালালাহ’র বর্তমান অবস্থা।

 

 

ছবিঃ ওমান অবজারভার

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT