শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে কামড়ে স্বামীর জিহ্বা কেটে ফেললেন স্ত্রী!

  • প্রকাশিত: রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৭০
কিশোরগঞ্জে কামড়ে স্বামীর জিহ্বা কেটে ফেললেন স্ত্রী!
প্রতীকী ছবিঃ

মহামারী করোনার মাঝেই কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় কামড় দিয়ে স্বামীর জিহ্বা কেটে ফেলেছে স্ত্রী। স্বামী মামুন মিয়াকে (২২) কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ১২টার দিকে পাকুন্দিয়া উপজেলার চর পলাশ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৭-৮ মাস আগে চর পলাশ গ্রামের শামসুদ্দিনের ছেলে মামুন মিয়ার সঙ্গে চন্ডিপাশা গ্রামের হারুন মিয়ার মেয়ে নূপুরের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ তৈরি হয়। এর জের ধরে গতকাল শনিবার রাতে স্ত্রী নূপুর প্রথমে স্বামীর অন্ডকোষ চেপে ধরে। এ সময় স্বামী মামুন চিৎকার দিয়ে জিহ্বা বের করলে নূপুর জিহ্বায় কামড় দিয়ে কেটে ফেলে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল হামিদ টিটু বলেন, ‘যে স্ত্রী স্বামীর জিহ্বা কেটে দিতে পারে তাকে নিয়ে সংসার করা নিরাপদ নয়। তাই আইনের আশ্রয় নিতে আমি ছেলেপক্ষকে বলে দিয়েছি’

আরও পড়ুনঃ ওমানে আক্রান্তে পূর্বের সকল রেকর্ড ছাড়ালো আজ

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, ‘এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!