শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

ওমানের সালালায় একাধিক স্বাস্থ্যকেন্দ্র বন্ধ ঘোষণা

  • প্রকাশিত: রবিবার, ৩১ মে, ২০২০
ওমানের সালালায় একাধিক স্বাস্থ্যকেন্দ্র বন্ধ ঘোষণা

পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত গ্রীষ্মকালীন নিম্নচাপের কারণে উদ্ধত পরিস্থিতিতে সালালাহ স্বাস্থ্যকেন্দ্র ও আল দারিজ স্বাস্থ্যকেন্দ্র বন্ধ ঘোষণা করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় (এমওএইচ)। রবিবার এমওএইচ অনলাইনে জারি করা এক বিবৃতিতে জানিয়েছে: “ধোফার অঞ্চলে স্বাস্থ্যসেবা সম্পর্কিত সাধারণ অধিদফতর জলবায়ু পরিস্থিতির কারণে রাখুত হাসপাতালটি সাবধানতার কারন দেখিয়ে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

এমওএইচ অনলাইনে জারি করা পূর্বের বিবৃতিতে বলা হয়েছে: “ধোফার এলাকার নিম্নচাপের কারণে ২৯ মে থেকে তীব্র বাসাত ও বৃষ্টিপাত হচ্ছে। এই অবস্থায় অঞ্চলটির সালালাহ স্বাস্থ্যকেন্দ্র এবং আল দারিজ স্বাস্থ্যকেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই স্বাস্থ্যকেন্দ্র দুটি বন্ধ থাকবে।

আরও পড়ুনঃ ওমানে বৃষ্টির কারণে বেড়েছে বিপজ্জনক সাপের উপদ্রব

বিবৃতিতে আরও বলা হয়েছে যে, “ধোফার এলাকার বর্তমান পরিস্থিতিতে অঞ্চলটির ডায়ালাইসিস রোগীদের সুলতান কাবুস হাসপাতালে মূল ডায়ালাইসিস ইউনিটে পৌঁছতে কষ্ট হতে পারে। তাই ধোফারের স্বাস্থ্যসেবা অধিদপ্তর ঘোষণা করেছে যে, বর্তমান পরিস্থিতি না পরিবর্তন হওয়ার আগ পর্যন্ত তাকাহ হাসপাতালে গত ৩০ মে থেকে ডায়ালাইসিস ইউনিট খোলা হয়েছে। সেখানে ডায়ালাইসিস করতে পারবে রোগীরা।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!