বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

ওমানে বৃষ্টির কারণে বেড়েছে বিপজ্জনক সাপের উপদ্রব

  • প্রকাশিত: শনিবার, ৩০ মে, ২০২০
  • ৪৯৩
ওমানে বৃষ্টির কারণে বেড়েছে বিপজ্জনক সাপের উপদ্রব
প্রতিকি ছবিঃ

ওমানের ধোফার অঞ্চল সালালাহ পৌরসভায় মুষলধারে বৃষ্টিপাত হচ্ছে। এই বৃষ্টিপাতের কারণে ধোফার অঞ্চলের সাধারণ জনগণকে বিপজ্জনক সাপ থেকে সাবধান হওয়ার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ। কারণ এই বৃষ্টিপাতের কারণে এলাকার বিভিন্ন জায়গা ভেঙ্গে গেছে, যেখান থেকে বিষাক্ত সাপ বেড়িয়ে আসতে পারে। তাই সকলকে সাবধানে চলাফেরা করা জন্য আহ্বান জানানো হয়।

শনিবার সালালাহ পৌরসভা এক বিবৃতিতে বলেছে, “ভারী বৃষ্টিপাতের কারণে এবং পাহাড়ি ঢলে বিভিন্ন ওয়াদি/নিম্নাঞ্চল এলাকা জলাবদ্ধতা তৈরি হয়েছে। যার কারণে বিষাক্ত সাপের আনাগোনা বেড়ে যাতে পারে। তাই এই সকলকে সাপ থেকে সাবধান হওয়ার আহ্বান জানাই।”

আরও পড়ুনঃ ওমানে রয়্যাল কোর্টের নতুন আইন জারি

সালালাহ থেকে বাংলাদেশী প্রবাসীরা প্রবাস টাইমকে জানিয়েছে, ভারী বৃষ্টিপাতের কারণে বর্তমানে বাসা থেকে কেউ বের হতে পারছেনা। রাস্তাঘাট পানিতে ডুবে গেছে এবং ভারী বর্ষণের ফলে পানির জলাবদ্ধতায় বেশ ভোগান্তিতে পরেছে স্থানীয়রা। অনেকের দোকানপাট পানিতে ডুবে গেছে এবং পানির স্রোতে একাধিক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে দেশটির জাতীয় গণমাধ্যমে

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT