বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন

ওমান ছেড়েছে আট শতাধিক পাকিস্তানি

  • প্রকাশিত: শুক্রবার, ২৯ মে, ২০২০
ওমান ছেড়েছে আট শতাধিক পাকিস্তানি

গত এক সপ্তাহে ওমানে বসবাসরত আটশ’র অধিক পাকিস্তানি নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। বৃহস্পতিবার ওমানে অবস্থিত পাকিস্তানি রাষ্ট্রদূত এই তথ্য নিশ্চিত করেছেন। পাকিস্তানের রাষ্ট্রদূত কে কে আহসান ওয়াগান জানান, ওমান এয়ারের মাধ্যমে ও পাকিস্তানি বিমান সংস্থার সহযোগিতায় এই নাগরিকরা দেশে ফেরত গিয়েছেন।

ওয়াগানের মতে, গত ২১-মে লাহোরের জন্য দু’টি ফ্লাইট পরিচালনা করা হয়। এই ফ্লাইটে ২২০ জন পাকিস্তানি নাগরিক দেশে ফেরত যান। এছাড়া গত ২২শে মে ওমান এয়ারের একটি ফ্লাইট ২৬৫ জন যাত্রী ও ২৪ শে মে দু’টি ফ্লাইটে মাস্কাট থেকে ২৮২ জন যাত্রী পাকিস্তানে ফেরত যান।

ওয়াগান আরও বলেন,“এই যাত্রীদের মধ্যে ৫৫৫ ছিল লাহোরের এবং ২৮২ জন মুলতানের। সমস্ত ফ্লাইটেই যাত্রী পূর্ণ ছিলো।” ওমান সরকারকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দেশের বর্তমান খারাপ পরিস্থিতিরে মধ্যেও ওমানের এমন সহযোগিতার জন্য আমরা চির কৃতজ্ঞ। এই সুবিধার কারণে আটশ’র অধিক পাকিস্তানি নাগরিক তাদের প্রিয়জনদের সাথে ঈদ উদযাপন করতে পেরেছে।”

আরও পড়ুনঃ ওমানে সীমিত আকারে চালু হচ্ছে দূতাবাসের পাসপোর্ট সেবা কার্যক্রম

এ ছাড়া শুক্রবার (২৯-মে) ওমান থেকে আরও ১৪০ জন পাকিস্তানি নাগরিককে নিয়ে পাকিস্তানের ফয়সালাবাদ যাবে ওমান এয়ার। এছাড়াও আগামী ৩১ শে মে ইসলামাবাদের উদ্দেশ্যে দুটি ফ্লাইটে ২৮০ জন যাত্রী পাকিস্তান পৌঁছাবে বলে জানাগেছে।

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!