বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

আবার বাড়লো বাংলাদেশ দূতাবাস ওমান বন্ধের সময়

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১৯৪
আবার বাড়লো বাংলাদেশ দূতাবাস ওমান বন্ধের সময়

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ রোধে আবার পেছালো ওমানে অবস্থিত বাংলাদেশ দূতাবাস খোলার তারিখ। বৃহস্পতিবার (২৮-মে) দূতাবাসের এক বিবৃতিতে জানানো হয়, ওমানে করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশটির সুপ্রিম কমিটির ঘোষণা অনুযায়ী পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ওমানের বাংলাদেশ দূতাবাস বন্ধ থাকিবে।

আজ বৃহস্পতিবার (২৮-মে) দূতালয় প্রধান মোহাম্মাদ নাহিদ ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে “এতদ্বারা ওমান প্রবাসী সকল সম্মানিত বাংলাদেশী নাগরিকদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক করোনা ভাইরাসজনিত “কোভিড-১৯” রোগের প্রকোপ প্রতিরোধে সালতানাত অব ওমানের সুপ্রিম কমিটির নির্দেশনা মোতাবেক জনসমাগমে নিষেধাজ্ঞার কারণে এবং সকল বাংলাদেশী নাগরিকের স্বাস্থ্যগত নিরাপত্তার স্বার্থে পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত দূতাবাসের সকল কন্সুলার, পাসপোর্ট সংক্রান্ত এবং শ্রম ও কল্যাণ সেবার জন্য নিম্নোক্ত নাম্বারে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত নির্ধারিত সময়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

দূতাবাসে যোগাযোগের নাম্বার:- ২৪৬০৩৫১৪

আরও পড়ুনঃ ওমানের মাতরায় অব্যাহত থাকছে লকডাউন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT