রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৬ পূর্বাহ্ন

ওমানে আরও সাতজন গ্রেফতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মে, ২০২০
ওমানে গাজেল শিকারের অভিযোগে তিনজন আটক
প্রতীকী ছবিঃ

ওমানের দক্ষিণ আল শারকিয়াহ অঞ্চল থেকে সাতজন ওমানি নাগরিককে গ্রেপ্তার করেছে রয়্যাল ওমান পুলিশ। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশটির সুপ্রিম কমিটির নির্দেশনা না মেনে জনসমাগম করার তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানাগেছে টাইমস অব ওমানের নিউজে।

সোমবার (২৫-মে) রয়্যাল ওমান পুলিশ (আরওপি) অনলাইনে জারি করা এক বিবৃতিতে জানিয়েছে, “দক্ষিণ আল শারিকিয়াহ গভর্নরেট পুলিশ কমান্ড সাতজন ওমানি নাগরিককে জনসমাগম করা এবং কোভিড-১৯ মোকাবিলায় ওমান সুপ্রিম কমিটির সিদ্ধান্ত লঙ্ঘনের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে।” বিবৃতিতে আরও বলা হয়েছে, “সিদ্ধান্ত অনুসারে তাদের বিরুদ্ধে প্রশাসনিক লঙ্ঘন জারি করা হয়।”

করোনা মোকাবেলায় কঠোর অবস্থানে ওমান সরকার। ইতিমধ্যেই ওমানে কোনো নাগরিক বাড়ীর বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। কেউ মাস্ক ব্যবহার না করলে তাকে জরিমানা করা হবে বলে হুশিয়ারি দেওয়া হয়েছে সুপ্রিম কমিটির পক্ষথেকে। পবিত্র ঈদকে কেন্দ্র করে কঠোর অবস্থানে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঈদের দুইদিনে ওমানের বেশকিছু অঞ্চল থেকে প্রবাসী সহ অনেক ওমানি নাগরিককে আটক করেছে দেশটির পুলিশ।

আরও পড়ুনঃ ওমানে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক

উল্লেখ্য: এর আগে ওমানে সুপ্রিম কমিটির সিদ্ধান্ত লঙ্ঘনের অভিযোগে সাতজন প্রবাসীকে গ্রেপ্তার করে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!