বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

সকল নাগরিককে শুভেচ্ছা জানিয়েছেন ওমানের সুলতান

  • প্রকাশিত: রবিবার, ২৪ মে, ২০২০
সকল নাগরিককে শুভেচ্ছা জানিয়েছেন ওমানের সুলতান

ওমানের মহামান্য সুলতান হাইথাম বিন তারেক আজ ঈদ-উল ফিতর উপলক্ষে দেশের সকল নাগরিককে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ওমান নিউজ এজেন্সি (ওএনএ) অনলাইনে জারি করা একটি বিবৃতিতে শুভেচ্ছা বক্তব্যটি উল্লেখ করা হয়েছে।

শুভেচ্ছা বক্তব্যে সুলতান বলেন, “আমি সুলতান হাইথাম বিন তারেক দেশের সকল নাগরিকদের জানাই ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। দীর্ঘ একমাস রোজা শেষে এই দিনটি আমাদের আনন্দের দিন। পবিত্র রমজান মাসে কোরআন অবতীর্ণ হয়েছিলো। এই মাস ছিলো মুসলমানদের গুনাহ মাফ করার মাস। রহমত, মাগফিরাত ও জাহান্নাম থেকে মুক্তির মাস। আমি আশা করি এবারের ঈদ সকলে আনন্দের সাথে পালন করবেন। তবে করোনা মহামারিতে এবারের ঈদ অন্য বছরের ঈদের থেকে ভিন্ন।

তিনি আরও বলেন, “ঈদ-উল-ফিতর ভ্রাতৃত্বের অনেক অর্থ, সহযোগিতা এবং ভালবাসা এবং দানশীলতার মূল্যবোধ উদযাপন করে। যা আত্মাকে উন্নত করে, অন্তরকে শুদ্ধ করে, মহৎ অনুভূতিকে রূপান্তরিত করে। এই দিনটি আমাদের কাছে অনেক আনন্দের দিন”।

আরও পড়ুনঃ ওমানে ১০ প্রবাসী গ্রেপ্তার 

তিনি আরও বলেন “আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে এই প্রার্থনা করি যে, এই দিনটিতে আপনারা সকলে সুস্বাস্থ্য ও ভালো থাকুন। আশা করি অতিদ্রুত আমরা করোনা মোকাবেলায় ইতিবাচক উন্নয়ন করতে পারবো। তবে এর জন্য অবশ্যই ওমানের সকল নাগরিকদের সহযোগিতার দরকার। আমি আশা করি আপনারা সবাই আমার সাথে থাকবেন। আমরা একসাথে করোনা মোকাবেলায় লড়াই করবো।”

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!