সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৭ অপরাহ্ন

আমিরাত বিএনপির ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
আমিরাত বিএনপির ইফতার সামগ্রী বিতরণ

ইউএই প্রতিনিধি :

সংযুক্ত আরব আমিরাতে বুধবার (২০ মে) কর্মহীন প্রবাসীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আমিরাত বিএনপি ও শারজাহ শাখা বিএনপির নেতৃবৃন্দ। আমিরাত বিএনপির নেতৃবৃন্দ জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

শারজা শাখা বিএনপির নেতারা জানান, বুধবার কিছু সংখ্যক ইফতার সামগ্রীর প্যাকেট স্থানীয় হুদাইবিয়া রেস্টুরেন্ট থেকে বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব রক্ষা করার জন্য বাকি প্যাকেটগুলো লেবার ক্যাম্প ও কর্মীদের স্ব-স্ব স্থানে গিয়ে বিতরণ করা হয়।

আরও পড়ুনঃ ওমানে বাড়ছে আক্রান্ত, শিথিল হচ্ছে লকডাউন

এসময় উপস্থিত ছিলেন আমিরাত বিএনপির নেতা আলহাজ্ব শরাফত আলী, প্রকৌশলী সালাম খান, জাকির হোসেন খতীব, মোস্তফা মাহমুদ, শারজাহ বিএনপির প্রধান উপদেষ্টা নূরনবী ভূইয়া, শারজা বিএনপির সভাপতি শাহাদাৎ হোসেন সুমন, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সহ সভাপতি এসএম মোদাচ্ছের শাহ্, সাধারণ-সম্পাদক রেজাউল করিম, সহ সভাপতি সহিদুল ইসলাম সহিদ, নুরুল আলম নুরু, ইমরান, রুবেল প্রমুখ।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!