বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:২১ অপরাহ্ন

ওমানের খোলা হাসপাতাল নিয়ে গুজব

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৮৩
ওমানের খোলা হাসপাতাল নিয়ে গুজব

ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয় (এমওএইচ) নতুন এক অনলাইন বিবৃতিতে জানিয়েছে যে, করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতিতে মাস্কাটের আল খোলা হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) পরিস্থিতি নিয়ে যে সকল খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করা হচ্ছে তা ভিত্তিহীন।

সোমবার জারি করা এক বিবৃতিতে এমওএইচ বলেছে, বর্তমানে হাসপাতালে ১৫ জন কোভিড-১৯ রোগী রয়েছেন। একই সাথে এই হাসপাতলটি স্বাস্থ্য অধিদপ্তরের সাথে সমন্বয় করে কাজ করছে। হাসপাতালের আইসিইউতে আরো রোগী রাখা সম্ভব।

এমওএইচ আল-খোলা হাসপাতালের নিউরো সার্জারি বিভাগ বন্ধ করার বিষয়ে প্রচারিত সংবাদটি অস্বীকার করেছেন এবং নিশ্চিত করেছেন যে এই হাসপাতালের করোনা রোগীর সংখ্যা অনেক কম। করোনা সংক্রমিত হয়েছে তাই হাসপাতালের কোনো বিভাগ বন্ধ করা হয়নি। এটা সম্পূর্ণ ভিত্তিহীন সংবাদ।

আরও পড়ুনঃ ওমান প্রবাসীরা প্রতিযোগিতায় অংশে নিয়ে জিতে নিন লক্ষাধিক টাকার পুরস্কার!

এমওএইচ আরও জানিয়েছে যে, কোভিড-১৯ এ এই হাসপাতালে তিনজন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছে। কিন্তু তাই বলে এই হাসপাতালে কোনো বিভাগ লকডাউন করা হয়নি। সকল বিভাগ নিজেদের দায়িত্বশীলতার সাথে কাজ করে যাচ্ছে বলেও জানান স্বাস্থ্যবিভাগ।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!