বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

ওমানে অবৈধ দর্জির দোকানে অভিযান

ওমান প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১১ মে, ২০২০
  • ১৯৭
মাদক ও চুরির অপরাধে ওমানে একাধিক প্রবাসী গ্রেপ্তার
ফাইল ছবিঃ

করোনাভাইরাসের সংক্রামণ রোধে ওমানে কয়েকটি বাণিজ্যিক প্রতিষ্ঠান ব্যাতিত সকল ধরনের বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে। দেশটিতে লকডাউন কিছুটা শিথিল করা হলেও অনেক অঞ্চলেই চলছে লকডাউন।

এই সময় দেশে সরকারের নির্দেশিত আইন কেউ যেনো অমান্য না করে সেই জন্য ওমান পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে। এই অভিযানের ধারাবাহিকতায় ওমানের দক্ষিণ আল বাতিনা অঞ্চলে একটি আবাসিক বাড়িতে অবৈধ ভাবে দর্জির দোকান পরিচালনা করায় জরিমানা করেছে ওমান পুলিশ।

দেশটির সরকারি কমিউনিকেশন বিভাগ (জিসি) এক বিবৃতিতে বলেছে: “রয়্যাল ওমান পুলিশ (আরওপি) এর সাথে বারকা সিটি কর্পোরেশনের সমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়। এই সময় একটি আবাসিক বাড়িতে প্রবাসী শ্রমিকদের একটি দর্জির দোকান খোলা পাওয়া যায়।

প্রবাসী শ্রমিকদের ব্যবহৃত দর্জির দোকান লকডাউনের মধ্যে খোলা রাখায় জরিমানা করে ওমান পুলিশ। এসময় দর্জির দোকানের সমস্ত সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়। এছাড়াও আইন লঙ্ঘন করায় তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিয়েছে ওমান পুলিশ।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT