বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪২ অপরাহ্ন

মাস্কাটে নতুন আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

  • প্রকাশিত: সোমবার, ১১ মে, ২০২০
মাস্কাটে নতুন আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

ওমানের বেশ কিছুদিন ধরে করোনা সংক্রমণের হার কিছুটা নিয়ন্ত্রণে থাকলে সম্প্রতি আক্রান্ত এবং মৃত্যু দুইটাই বাড়ছে। সবচেয়ে বেশি বাড়ছে দেশটির রাজধানী মাস্কাটে। দেশটির স্বাস্থ্যবিভাগ অনলাইনে এক বিবৃতিতে জানিয়েছে, মাস্কাটে রবিবার (১০-মে) একদিনেই ১৩৩ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে, যা পূর্বের সকল রেকর্ড ছাড়িয়ে। এর পরই রয়েছে দক্ষিণ আল শারকিয়া। এই অঞ্চলটিতে নতুন করোনা রোগী ১৩ জন।

 

ওমানের মোট আক্রান্তের ৬৬ শতাংশই মাস্কাটের। দেশটিতে বর্তমানে করোনা সংক্রমিত হয়েছে ৩,৩৯৯জন। যাদের মধ্যে সুস্থ হয়েছেন ১,১১৭ জন এবং মারা গেছেন ১৭ জন। মাস্কাটে মোট আক্রান্ত ২৪৭৬ জন, এরমধ্যে মাতরাহ অঞ্চলেই ১,৭২৭ জন আক্রান্ত। এর পরেই রয়েছে উলাইয়াত আল সিব অঞ্চল। সিবে আক্রান্ত ৩৬১ জন। দেশটিতে করোনা রোগী মৃত্যুর ১৫ শতাংশ মাস্কাটের নাগরিক।

আরও পড়ুনঃ বিষ পাঠান, বিষ খায়া আমরা একসঙ্গে মরে যাইগা-কুয়েত প্রবাসী

দক্ষিণ আল বাতিনা করোনা রোগীর সংখ্যা ১৮৩ জন। এই অঞ্চলে সুস্থ হয়েছে ১২৫ জন। মারা গিয়েছেন ১ জন। এছাড়াও আল দাখিলিয়াহ তে এখন পর্যন্ত করোনা রোগীর সংখ্যা ৬৩ জন। অঞ্চলটিতে এখন পর্যন্ত কোনো করোনা রোগী সুস্থ হওয়ার ঘটনা নিবন্ধিত হয়নি। ওমানের আল ওস্তা অঞ্চলে এখনও করোনাভাইরাস মুক্ত এবং মুসান্দামে করোনা সংক্রমণের হান সর্বনিম্ন। অঞ্চলটিতে আজ ১ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫ জন।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!