শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৩ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় অভিবাসীদের মাঝে বিএম গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ৯ মে, ২০২০
  • ৯২
মালয়েশিয়ায় অভিবাসীদের মাঝে বিএম গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৩ হাজারেরও বেশি অভিবাসী আটক রয়েছে মালয়েশিয়ার সিমুনিয়া ক্যাম্পে। ছোট, বড় নানা অপরাধে জড়িত এসব অভিবাসীকে মালয়েশিয়ার বিভিন্ন স্থান থেকে ধরে এনেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। এখান থেকেই আদালতে তোলা হয় আটককৃতদের।

[the_ad id=”652″]

পবিত্র রমজান মস উপলক্ষে আটককৃত নারী, শিশুসহ সমস্ত অভিবাসীদের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশী মালিকানাধীন বিএম গ্রুপের চেয়ারম্যান ওয়াহিদা বিনতে মোহাম্মদ ইব্রাহীম ও স্বত্বাধিকারী আব্দুল হামিদ জাকারিয়া। স্থানীয় সময় দুপুর একটায় সিমুনিয়া ক্যাম্পে পৌঁছালে ইফতার সামগ্রী গ্রহণ করেন সিমুনিয়া ইমিগ্রেশন ক্যাম্প প্রধান হাজিজাহ বিন আব্দুল্লাহ। পরে ক্যাম্পে আটককৃতদের মাঝে তা বিতরণ করা হয়।

আরও পড়ুনঃ ওমানে ছাঁটাই আতঙ্কে বাংলাদেশী প্রবাসীরা

এসময় দু:সময়ে পাশে দাঁড়ানোয় হাজী জাকারিয়াকে টোকেন অব এ্যপ্রেসিয়েশন তুলে দেন সিমুনিয়া ইমিগ্রেশন ক্যাম্প প্রধান হাজিজাহ বিন আব্দুল্লাহ। একই সঙ্গে ধন্যবাদ জানান বাংলাদেশী এ ব্যবসায়ীকে। এ প্রসঙ্গে কুমিল্লা প্রবাসী হাজী জাকারিয়া বলেন, কোভিড-১৯ এর কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে। মালয়েশিয়ায়ও অনেকে খাবারের অভাবে কষ্ট পাচ্ছে। আমরা সবসময় চেষ্টা করেছি সমস্যায় থাকা মানুষের পাশে দাঁড়াতে। এর-ই অংশ হিসাবে আজ ক্যাম্পে আটক থাকা তিন হাজার দুই’শ মানুষের জন্য ইফতার সামগ্রী দিয়েছি।’ এসময় পবিত্র রমজান মাসে সমাজে বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান হাজী জাকারিয়া।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!