শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:২৫ অপরাহ্ন

ওমানে করোনা আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড

  • প্রকাশিত: বুধবার, ৬ মে, ২০২০
করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে বিশ্বের অন্যতম দেশ ওমান
ফাইল ছবিঃ

ওমানে একদিনে করোনাভাইরাসের কোভিড-১৯ আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড করেছে। বুধবার (৬এপ্রিল) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়, গত ২৪ঘন্টায় ওমানে ১৬৮ জন নতুন আক্রান্ত ব্যক্তি সনাক্ত করেছে। যাদের মধ্যে ১২৭জনই প্রবাসী এবং ৪১ জন ওমানি নাগরিক। দেশটিতে করোনায় আক্রান্তের অধিকাংশই প্রবাসী বলে জানাগেছে। এখন পর্যন্ত মোট আক্রান্ত ২৯০৩, সুস্থ ৮৮৮ এবং মৃত্যু ১৩ জন।

[the_ad id=”652″]

এদিকে দেশটির করোনাভাইরাস মোকাবেলায় মাস্কাটের লকডাউনের সময়সীমা আরো বাড়ানো হয়েছে। আগামী ২৯শে মে পর্যন্ত লকডাউনের সময়সীমা বাড়ালো দেশটির সুপ্রিম কমিটি। এই লকডাউন মাস্কাটের পার্শ্ববর্তী অঞ্চল ও জালান বানী বু আলীর ক্ষেত্রেও প্রযোজ্য।

আরও পড়ুনঃ প্রবাসীদের সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার

করোনা নিয়ন্ত্রণে অনেক ভালো অবস্থানে রয়েছে মধ্যপ্রাচ্যের এই দেশ। দেশটিতে আক্রান্তের পরিমাণ মহামারি আকারে বৃদ্ধি পাচ্ছে না অন্যদিকে দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যাও স্থিতিশীল। তবে দেশটির কয়েকটি অঞ্চলের করোনার পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে নেই। নিয়ন্ত্রণহীন বা বেশি আক্রান্তের সংখ্যার দিক দিয়ে ওমানের রাজধানী মাস্কাট শীর্ষে রয়েছে।

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!