সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

পিতার মৃত্যুতেও আসতে পারলো না ওমান প্রবাসী

  • প্রকাশিত: শনিবার, ২ মে, ২০২০
  • ২৬৮
পিতার মৃত্যুতেও আসতে পারলো না ওমান প্রবাসী

করোনা পরিস্থিতিতে বর্তমানে সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে দিয়ে পার করছে গোটা পৃথিবী। একদিকে অদৃশ্য এই ভাইরাসে মৃত্যুভয় অন্য দিকে পুরো পৃথিবী লকডাউন হয়ে যাওয়ায় খুব কাছের মানুষরাও মারা গেলে শেষ দেখা দেখতে পারছেন না অনেকে। এমনি এক করুণ ঘটনা ঘটলো ওমানে। চট্টগ্রাম সমিতি ওমানের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব পারভেজ মোহাম্মদ আমানউল্লা চৌধুরী বাবলু পিতা জনাব আবু মোহাম্মদ ফয়জুউল্লাহ চৌধুরী গত ২৮ এপ্রিল ইন্তেকাল করেছেন।

২৮ এপ্রিল সকাল ৭ টায় চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ওমান লকডাউন থাকায় ও বাংলাদেশের সাথে সকল আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ থাকায় তিনি নিজের বাবাকে শেষ বারের মতো দেখতে আসতে পারলেন না। এই কষ্ট হয়তো বা করোনা ভাইরাসের থেকেও বেশি একজন প্রবাসীর কাছে। কারণ যে পিতা একটু অসুস্থ হলেই বাংলাদেশে চলে আসতেন পিতার সুচিকিৎসার জন্য সেই পিতার জানাজায় শরীক হতে পারলেন না পারভেজ মোহাম্মদ আমানউল্লাহ।

আরও পড়ুনঃ ওমানের বিভিন্ন দোকানে পুলিশের অভিযান

মৃত্যুকালে জনাব আবু মোহাম্মদ ফয়জুউল্লাহ চৌধুরীর বয়স হয়েছিলো ৭৯ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা আত্মীয় স্বাজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একই দিন বিকেল ৩টায় গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT