মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:১১ অপরাহ্ন

ওমানে শিলাবৃষ্টির পূর্বাভাস

  • প্রকাশিত: শনিবার, ২ মে, ২০২০
ওমানে শিলাবৃষ্টির পূর্বাভাস

ওমানের ধোফার অঞ্চল সালালাতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে পাবলিক অথরিটি অব সিভিল এভিয়েশন (পিএসিএ)। শুক্রবার পিএসিএ তার পূর্বাভাসে জানিয়েছে, উত্তর বাতিনাসহ ওমানের বেশ কয়েকটি অঞ্চলে ঝড় ও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে ওমানের বেশিরভাগ অঞ্চলেই শুক্রবার পরিষ্কার ও আংশিক পরিষ্কার ছিলো।

পিএসিএ এক বিবৃতিতে জানিয়েছে, ওমানের আলওয়াসতা, দক্ষিণ আসশারকিয়া, উত্তর বাতিনাসহ বেশকয়েকটি অঞ্চলে মাঝারি থেকে বড় আকারের ঝড় ও বৃষ্টিপাত হতে পারে। কিছু অঞ্চলে শিলাবৃষ্টি সহ ঝড় প্রবাহিত হবে। এছাড়াও মরুভূমি অঞ্চলে মাঝারি আকারে ঝড় প্রবাহিত হবে। বিবৃতিতে আরো বলা হয়েছে আলহাজর পর্বতমালার বিভিন্ন অংশে বজ্রপাতসহ বৃষ্টি হতে পারে ও থেমে থেমে শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ ওমানে বাড়ছে সুস্থতার হার স্বস্তিতে নাগরিকরা

শনিবার ওমানের বিভিন্ন অঞ্চলে তাপমাত্রা থাকবে যথাক্রমে: মাস্কাটে সর্বাধিক ৪০ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন ৩০ ডিগ্রি সেলসিয়াস, সালালাহতে ৩৩ ডিগ্রি ও ২৮ ডিগ্রি, খাসাবে ৩০ ডিগ্রি ও ২৫ ডিগ্রি, সুরে ৪২ ডিগ্রি এবং ২৯ ডিগ্রি, ইব্রিতে ৪১ ডিগ্রি ও ৩০ ডিগ্রি এবং বুরাইমিতে ৪০ ডিগ্রি এবং ২৯ ডিগ্রি।

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!