বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

ওমান সহ ১৬টি দেশের সাথে বিমানের ফ্লাইট আরেক ধাপ পিছালো

  • প্রকাশিত: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৯৫
ওমান প্রবাসীদের জন্য বিমানের বিশেষ ভ্রমণ নির্দেশিকা

মহামারী করোনাভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বন্ধের মেয়াদ আরেক ধাপ বাড়ল। আগামী ১৫ মে পর্যন্ত সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সকল রুটে বিমান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে সংস্থাটি। বিমানের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আজ বুধবার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সাম্প্রতিক কভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৫ মে পর্যন্ত সব ধরনের আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ফ্লাইট বাতিল ঘোষণা করল।

তবে এ সময়ে ফ্লাইট থাকা যাত্রীদের কী হবে, কিংবা আগে বাতিল হওয়া ফ্লাইটের যাত্রীদের করণীয় বিষয়ে কোনো নির্দেশনা দেয়নি বিমান। তবে প্রযোজ্য ক্ষেত্রে বিশেষ ফ্লাইট পরিচালনা করা হবে।

আরও পড়ুনঃ ওমানে খুলছে বাণিজ্যিক প্রতিষ্ঠান

এর আগে ২৭ এপ্রিল বিমান চলাচলে নিষেধাজ্ঞা ৭ মে পর্যন্ত বর্ধিত করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। ফলে বাংলাদেশে থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ থাকবে এ সময়ে।

দুইদিন আগে (২৭ এপ্রিল) বাহরাইন, ভুটান, হংকং, ভারত, কুয়েত, মালয়েশিয়া, মালদ্বীপ, ওমান, কাতার, সৌদিআরব, শ্রীলঙ্কা, সিংগাপুর, থাইল্যান্ড, তুরস্ক, ইউএই, যুক্তরাজ্যসহ মোট ১৬টি দেশের সঙ্গে ফ্লাইট বিমান চলাচলে বিধিনিষেধের মেয়াদ ৭ মে পর্যন্ত বাড়ায় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!