রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

আবার বন্ধের সময় বাড়ালো বাংলাদেশ দূতাবাস ওমান

  • প্রকাশিত: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৭৩
ওমানে চালু হচ্ছে দূতাবাসের পাসপোর্ট সেবা কার্যক্রম

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ রোধে আবার পেছালো ওমানে অবস্থিত বাংলাদেশ দূতাবাস খোলার তারিখ। বুধবার দূতাবাসের এক বিবৃতিতে জানানো হয়, ওমানে করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশটির সুপ্রিম কমিটির ঘোষণা অনুযায়ী আগামী ৯-মে পর্যন্ত ওমানের বাংলাদেশ দূতাবাস বন্ধ থাকিবে।

গত ১৩ এপ্রিল দূতাবাসের বিজ্ঞপ্তি অনুযায়ী আগামীকাল ৩০ এপ্রিল দূতাবাস খোলার তারিখ থাকলেও তৃতীয় বারের মতো আবার সময় বাড়লো দূতাবাস বন্ধের। আজ বুধবার (২৯এপ্রিল) দূতালয় প্রধান মোহাম্মাদ নাহিদ ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে “এতদ্বারা ওমান প্রবাসী সকল সম্মানিত বাংলাদেশী নাগরিকদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক করোনা ভাইরাসজনিত “কোভিড-১৯” রোগের প্রকোপ প্রতিরোধে সালতানাত অব ওমানের সুপ্রিম কমিটির নির্দেশনা মোতাবেক জনসমাগমে নিষেধাজ্ঞার কারণে এবং সকল বাংলাদেশী নাগরিকের স্বাস্থ্যগত নিরাপত্তার স্বার্থে আগামী ৯মে ২০২০ পর্যন্ত দূতাবাসের সকল কন্সুলার, পাসপোর্ট সংক্রান্ত এবং শ্রম ও কল্যাণ সেবা কার্যক্রম বন্ধ থাকবে।”

প্রথমে ১৯শে মার্চ থেকে ৩১শে মার্চ বন্ধ ঘোষণা করা হয়। এরপর এ নিয়ে তিন দফা এই ছুটি বাড়ানো হল। তবে জরুরী প্রয়োজনে তথ্যের জন্য নিম্নোক্ত মোবাইল নম্বরসমূহে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে দূতাবাসের পক্ষথেকে।

দূতাবাসে যোগাযোগের মোবাইল নাম্বার সমূহ:-

পাসপোর্ট সংক্রান্ত :-

০০৯৬৮- ৭৯১৫৮৬৮৮
০০৯৬৮- ৯৭৯৮২৯০১
০০৯৬৮-৯৯১৭০১৪৪

শ্রম ও কল্যাণ সেবা :-
০০৯৬৮-৯২১২৮১৯৮
০০৯৬৮- ৯৮২৩৪৯৮১

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT
error: Content is protected !!