রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১০ অপরাহ্ন

সিঙ্গাপুরে করোনায় বাড়ছে সুস্থ ব্যক্তির সংখ্যা

  • প্রকাশিত: রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৬৬
ফাইল ছবিঃ

করোনাভাইরাসের ভয়াল থাবা থেকে রক্ষা পাই নাই সিঙ্গাপুর। দেশটিতে অভিবাসীদের থাকার জায়গা ডরমিটরিগুলো থেকে সবচেয়ে বড় ক্লাস্টারে পরিণত হয়েছে এই ভাইরাসটি। তবে আশার কথা হলো দেশটিতে সুস্থ ব্যক্তির সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। গত শুক্রবার সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৮ জন চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাসায় ফিরলেন মোট ৯৫৬ জন।

তবে সিঙ্গাপুরে নতুন করে আরও ৮৯৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য নিশ্চিত করেছে। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৭৫ জন। মারা গেছে ১২ জন।

শুক্রবার করোনাভাইরাসে আক্রান্তের সবাই স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন। তাদের বেশিরভাগই ওয়ার্ক পাস হোল্ডার। এরমধ্যে ৮৫৩ জন ডরমিটরিতে অবস্থান করতেন এবং ১৯ জন ডরমিটরির বাইরে বাস করতেন। ১৩ জন স্থানীয় নাগরিক।

১ হাজার ২২৯ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ২৪ জনের অবস্থা গুরুতর। তাদেরকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ৯ হাজার ৮৭৮ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে সরিয়ে আলাদাভাবে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT