বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

ওমানে নতুন ৯৩ সহ প্রায় দুই হাজার আক্রান্ত

  • প্রকাশিত: রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১২৪
ওমানে করোনায় নতুন আক্রান্ত ১১২ জন

ওমানে মহামারী কোভিড-১৯ এ গত ২৪ ঘণ্টায় নতুন ৯৩ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ১৯৯৮ জন। নতুন আক্রান্তদের মধ্যে ৬০ জন প্রবাসী এবং ৩৩জন ওমানি নাগরিক। গত ২৪ ঘণ্টায় নতুন সুস্থ হয়েছে ৪ জন সহ মোট ৩৩৩জন এখন পর্যন্ত ওমানে করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নতুন কোনো মৃত্যুর রেকর্ড নাই, তবে এখন পর্যন্ত দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা ১০জন। সুত্রঃ ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়।

রবিবার (২৬-এপ্রিল) মন্ত্রণালয়ের নিয়মিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়। ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সর্বশেষ তথ্য মতে ওমানে করোনায় আক্রান্তের ৬৩ শতাংশই প্রবাসী। তবে আক্রান্তরা কোন দেশের নাগরিক তা জানানো হয়নি। ওমানে এখন পর্যন্ত কতজন বাংলাদেশী আক্রান্ত এই তথ্য ও জানানো হয়নি। আক্রান্তদের ব্যাপারে জানতে দেশটিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করলেও কোনো তথ্য পাওয়া যায়নি। দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত ১৯৯৮ জন যারমধ্যে ৬৩ শতাংশ প্রবাসী ও ৩৭ শতাংশ ওমানি নাগরিক। আক্রান্ত রোগীর মধ্যে ৩৯ জন বর্তমানে হাসপাতালে রয়েছেন এবং নয়জন রয়েছেন আইসিইউতে। আইসোলেশনে রয়েছেন ছয় হাজার ৮০৭ জন এদেরমধ্যে কয়েকজন রোগীকে প্লাজমা দেওয়া হয়েছে। এছাড়াও দুইজন গর্ভবতী মহিলা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলো যাদের বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানা গেছে।

ওমান প্রতিনিধিঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!