মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

ওমানে নতুন ২২ সহ মোট ৩২৯ জন রোগী সুস্থ

  • প্রকাশিত: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে বিশ্বের অন্যতম দেশ ওমান
ফাইল ছবিঃ

ওমানে গত দুইদিনে নতুন ২২ জন করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে দেশটিতে মোট ৩২৯ জন করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় ১১৫জন নতুন আক্রান্ত রোগী শনাক্ত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। এখন পর্যন্ত ওমানে মোট আক্রান্তের সংখ্যা ১৯০৫জন। নতুন আক্রান্তদের ৬৯ জন প্রবাসী এবং ৪৮জন ওমানি নাগরিক। তবে প্রবাসীরা কোন দেশের নাগরিক তা বলেনি। ওমানে মহামারী করোনায় আরও একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। শুক্রবার (২৪-এপ্রিল) ৭৪ বছর বয়সী একজন ওমানি নাগরিকের মৃত্যু হয়। এখন পর্যন্ত ওমানে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ১০জন। সুত্রঃ ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়

ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব ডা. মোহাম্মদ বিন সাইফ আল হোসনি দেশটির করোনাভাইরাসের সর্বশেষ অবস্থা ও এই মহামারি মোকাবেলায় দেশটির প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলনে বলেন ওমানে করোনায় আক্রান্তের ৬৩ শতাংশই প্রবাসী। তিনি বলেন, দেশটিতে করোনা ভাইরাসে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন এক হাজার ৭১৬ জন যারমধ্যে ৬৩ শতাংশ প্রবাসী ও ৩৭ শতাংশ ওমানি নাগরিক। আক্রান্ত রোগীর মধ্যে ৩৯ জন বর্তমানে হাসপাতালে রয়েছেন এবং নয়জন রয়েছেন আইসিইউতে। তিনি আরো বলেন, দেশটিতে আইসোলেশনে রয়েছেন ছয় হাজার ৮০৭ জন এদেরমধ্যে কয়েকজন রোগীকে প্লাজমা দেওয়া হয়েছে। এছাড়াও দুইজন গর্ভবতী মহিলা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলো যাদের বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design by : NooR IT
www.ashrafalisohan.com
error: Content is protected !!